সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় মা ও সন্তানদের হত্যার ঘটনায় তিন নারী কারাগারে

মৌলভীবাজার সংবাদদাতা:: জেলার বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের কাতার প্রবাসীর স্ত্রী ও দুই সন্তানের মৃত্যুর ঘটনায় গ্রেফতারকৃত তিন নারীকে কারাগারে পাঠানো হয়েছে।

আসামীরা হলেন-উপজেলার সুজানগর ইউনিয়নের ভোলারকান্দি গ্রামের বাসিন্দা ও নিহত গৃহবধূর চাচা শ্বশুর শরাফত আলীর স্ত্রী আলিফজান (৪২), একই বাড়ির মৃত আহমদ আলীর স্ত্রী ও নিহত গৃহবধূর সৎ শাশুড়ি মনোয়ারা বেগম ওরফে চলিতা বেগম (৫৬) ও নিহত গৃহবধূর জা নাছিমা বেগম (২৫)।

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ইউছুফ জানান, শুক্রবার (২২ ডিসেম্বর) বিকালে তাদেরকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ইউছুফ জানান, ‘বাদীর অভিযোগ আমলে নিয়ে তদন্ত কাজ চলছে। গ্রেফতার নারীদের কাছ থেকে কোনও তথ্য পাওয়া যায়নি।’

প্রসঙ্গত, নিহত গৃহবধূ মাজেদার চাচাতো ভাই ইমরান আলী বৃহস্পতিবার (২১ডিসেম্বর) রাতে মামলা করেন। এতে মাজেদার বেগমের চাচা শ্বশুর শরাফত আলীকে প্রধান আসামি করে ৯ জনের নাম উল্লেখসহ আরও ৭-৮ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার সুজানগর ইউনিয়নের ভোলারকান্দি গ্রামে নিজ বাড়ি থেকে কাতার প্রবাসী আকামত আলীর স্ত্রী মাজেদা বেগম (২৫) ও মেয়ে লাবণী বেগমের (৫) ঝুলন্ত লাশ এবং ঘরের মেঝে থেকে ছেলে ফারুক মিয়ার (৩) লাশ উদ্ধার করে পুলিশ।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: