সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৩ সেকেন্ড আগে
রবিবার, ২৭ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাত্র পাঁচ মিনিট ডেটিং করেই পালাতে হয়েছিল কোহলিকে!

খেলাধুলা ডেস্ক::

অবশেষে বিরাট কোহলি আর আনুশকা শর্মার চার বছরের ভালবাসা পূর্ণতা পেয়েছে। চলতি মাসের ১১ তারিখ মহা ধুমধাম করে বিয়ে হয়েছে বলিউড-ক্রিকেটের এই জুটির।

বিয়ের পর দিল্লিতে রিসেপশন হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উপস্থিত হয়েছিলেন সেখানকার তারকার মেলায়। মুম্বাইয়ে আরও একটি রিসেপশনের আয়োজন করবেন কোহলি।

বিয়ের পর থেকেই সংবাদমাধ্যমগুলোতে প্রায় কোহলিকে নিয়ে নতুন নতুন খবর প্রকাশিত হচ্ছে। তেমনই, ভারতের একটি দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে, প্রথমবার কোহলি পাঁচ মিনিটের জন্য ডেটিং করেছিলেন একটি মেয়ের সঙ্গে। যদিও সেই মেয়েটি অখ্যাত, অনামী।

তখনও কোহলির জীবনে আসেননি আনুশকা। ভারত অধিনায়কও তখন তারকা হননি। আইপিএল চলাকালীন এক সাংবাদিককে কোহলি তার প্রথম ডেটিং নিয়ে মজাদার কাহিনি শুনিয়েছিলেন। সাক্ষাৎকারেই সেই সাংবাদিককে বলেছিলেন, ‘মাত্র পাঁচ মিনিট ডেটিং করেছিলাম একটি মেয়ের সঙ্গে।’ সেই মেয়েটির সঙ্গে মাত্র পাচ মিনিট কথাবার্তা বলেই পালিয়ে গিয়েছিলেন ভারত অধিনায়ক।

এটি বলে ক্ষান্ত হননি ভারতের অধিনায়ক। এর রহস্যও ফাঁস করেছিলেন কোহলি। যে মেয়েটির সঙ্গে প্রথম বার ডেটিং করতে গিয়েছিলেন কোহলি, সেই মেয়েটি সুন্দরী ছিলেন না। রূপে কোহলিকে ভোলাতে পারেননি মেয়েটি। তাই প্রথম দর্শনেই কোহলি নিজের জীবন থেকে ‘আউট’ করে দিয়েছিলেন সেই মেয়েটিকে। সেই ডেটিং প্রসঙ্গে বলতে গিয়ে প্রায় হেসেই ফেলেছিলেন কোহলি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: