সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের মানববন্ধন আজ

নিজস্ব প্রতিবেদক ::
বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি প্রবীণ ফটো সাংবাদিক আতাউর রহমান আতা’র উপর সন্ত্রাসী হামলা ও বাড়ি ভাংচুরের প্রতিবাদে আজ ২৩ ডিসেম্বর শনিবার দুপুর ১২ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এসোসিয়েশনের উদ্যোগে মানব বন্ধন কর্মসূচি পালিত হবে।

গতকাল ২২ ডিসেম্বর শুক্রবার বিকালে মেন্দিবাগস্থ আতাউর রহমান আতার বাসা গিয়ে তার চিকিৎসার সর্বশেষ খোজ খবর নেন ও ঘটনাস্থ পরিদর্শন শেষে এসোসিয়েশন নেতৃবৃন্দ উপরোক্ত কর্মসূচি ঘোষনা করেন।
এসময় নেতৃবৃন্দ হামলা ও ভাংচুরের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বলেন, ফটো সাংবাদিকরা সর্বদা সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পক্ষে কাজ করেন। সন্ত্রাসীদের মুখোশ উন্মোচন করতে সততা ও নিষ্টার সহিত কাজ করে যাচ্ছে। সিলেটের সাংবাদিকতার ইতিহাস হচ্ছে আতাউর রহমান আতা আর সেই ব্যাক্তির উপর হামলা মানে হচ্ছে মানবতার উপর হামলা। যে সকল সন্ত্রাসীরা এই ধরনের ন্যাক্কার জন ঘটনা ঘটিয়েছে তাদের সকলের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। নেতৃবৃন্দ শনিবার দুপুর ১২ টার মানব বন্ধন কর্মসূচিতে সবাইকে উপস্থিত হওয়ার অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল, প্রতিষ্টাতা সদস্য আফতাব উদ্দিন, দুলাল হোসেন, ইমজা’র সাবেক সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, এসোসিয়েশনের সহ-সভাপতি মামুন হাসান, সাধারণ সম্পাদক শংকর দাস, সাবেক সাধারণ সম্পাদক আশকার আমীন লস্কর রাববী, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম, কার্যকারী সদস্য নুরুল ইসলাম, এস এম রফিকুল ইসলাম সুজন, সদস্য ইকবাল মুন্সি, শেখ আব্দুল মজিদ, শাহীন আহমদ, শিপন আহমদ, রেজা রুবেল, ফটো সাংবাদিক তানভীর আহমদ, এম এ খালিক, এম এ তোরাব ও ছাত্র ব্যাক্তিত্ব তরুণ লেখক, কলামিষ্ট ও সংগঠক মো. নাঈমুল ইসলাম।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: