সর্বশেষ আপডেট : ১ মিনিট ১০ সেকেন্ড আগে
বুধবার, ২৩ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুক্তিযুদ্ধে চবি’র অবদান অনন্য-অসাধারণ: অর্থমন্ত্রী

ডেইল সিলেট ডেস্ক ::
অর্থমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিত বলেছেন, ‘মহান মুক্তিযুদ্ধে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অবদান অনন্য অসাধারণ। তিনি বলেন, চট্টগ্রামের সবাই মুক্তিযুদ্ধের স্বপক্ষেই অবস্থান নিয়েছিলেন। আমি উল্লেখ করতে পারি আমার বন্ধু ড. আনিসুজ্জামান, তৎকালীন ভিসি ড. এ আর মল্লিকের কথা। সেই সব কীর্তিমানদের শুভেচ্ছা জানাচ্ছি। আমি আশাকরি আপনারা দেশ ও জাতির কল্যাণে কাজ করবেন।’
শুক্রবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সড়কের নিকটবর্তী অ্যাডভেঞ্চার ওয়ার্ল্ডে ‘চিটাগাং ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস ক্লাব, সিলেট’ উদ্যোগে আয়োজিত পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুদিন ব্যাপী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীদের আনন্দঘন মূল উৎসব শুক্রবার সকাল ১০ টায় উদ্বোধন করেন সিকৃবির ভিসি প্রফেসর ড. মো. গোলাম শাহী আলম। মিলনমেলায় প্রায় ৬০০ প্রাক্তন শিক্ষার্থী ও পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।

ক্লাবের সভাপতি প্রিন্সিপাল ড. আবুল ফতেহ ফাত্তাহ’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চবির সাবেক ভিসি মাজহারুল হক শাহ চৌধুরী, সাবেক ছাত্র নেতা মনজুরুল আলম, মোকাদ্দেস আলী মজুমদার শাহীন, ড. আহমদ আল কবীর, প্রফেসর রফিকুর রহমান, তফজ্জুল হোসেন তপু, ভাইস-প্রিন্সিপাল শফিক উদ্দিন, সিলেট সরকারী মহিলা কলেজের প্রিন্সিপাল হায়াতুল ইসলাম আখঞ্জি, প্রফেসর সুজাত আলী রফিক, প্রিন্সিপাল ও সাংবাদিক লিয়াকত শাহ ফরিদী ফরিদী, ইমতিয়াজ আহমদ বুলবুল, উদযাপন পর্ষদের আহ্বায়ক নাজমুল হক, ক্লাবের সাধারণ সম্পাদক ও উদযাপন পর্ষদের সদস্য সচিব এটিএম সোয়েব।

এসময় উপস্থিত ছিলেন আব্দুল হান্নান সেলিম, প্রফেসর সাব্বির আহমদ, আমিনুল ইসলাম লিটন, সেতাব উদ্দিন খান, প্রফেসর দেবাশীষ দেব, ইমতিয়াজ আহমদ বুলবুল, বদরুল ইসলাম শোয়েব, হুমায়ূন কবীর, হিমাংশু রঞ্জন দাস, প্রফেসর আব্দুল জলিল, হারুনুর রশীদ প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: