সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ২৭ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেরুজালেমকে ইসরাঈলের রাজধানী ঘোষণার প্রতিবাদে বিশ্বনাথে মিছিল

বিশ্বনাথ সংবাদদাতা ::
জেরুজালেমকে ইসরাঈলের রাজধানী ঘোষণার প্রতিবাদে বিশ্বনাথে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুম্মা বিশ্বনাথ উপজেলা ছাত্র জমিয়তের উদ্যোগে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল উপজেলা সদরের নতুন বাজারস্থ গোলচত্তর এলাকা থেকে মিছিলটি বের হয়ে উপজেলা সদরের পুরান বাজার-নতুন বাজারের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে বাসিয়া সেতুর ওপর সমাবেশে মিলিত হয়।
উপজেলা ছাত্রজমিয়তের সভাপতি মাওলানা হাফিজ শাহেদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাহমুদুর রহমান মিলাদের পরিচালনায় বক্তব্য রাখেন, জমিয়তে উলামায়ে ইসলাম বিশ্বনাথ উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা নুরুল ইসলাম, মাওলানা সাজিদুর রহমান, মাওলানা শামছুল ইসলাম, মাওলানা আবদুল মান্নান, মাওলানা শাহিদুল ইসলাম, যুব জমিয়ত বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি মাওলানা ফখরুল ইসলাম, ছাত্রজমিয়ত বিশ্বনাথ উপজেলা শাখার সহ-সভাপতি হাসান বিন ফাহিম, মাওলানা হিফজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক সালেহ আহমদ সাঈদ। হাফিজ শাহ জাহান, হিফজুর রহমান জামিল, রায়হান আহমদ, মুক্তার আহমদ, ইমরান আহমদ, আবু ইউসুফ, নোমান আহমদ, মনির আহমদ, শামছুল ইসলামসহ বিপুল ছাত্রজমিয়তের নেতৃবৃন্দ ও সর্বস্তরের তৌহিদী জনতা উপস্থিত ছিলেন।
সমাবেশ বক্তারা বলেন, আমরা ট্রাম্প কর্তৃক জেরুজালেমকে ইসরাঈলের রাজধানী ঘোষণার তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে উদাত্ত আহবান জানাচ্ছি যে, জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণা করা হোক। এটা দুইশ কোটি মুসলমানের প্রাণের দাবি। সে দাবী মেনে না নিলে বিশ্বব্যাপী প্রতিবাদের যে দাবানল জ্বলে উঠবে তা আমেরিকা ও তার দোসরদের পক্ষে নিয়ন্ত্রণ করা সম্ভব হবে না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: