সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৫ নাবালক মিলে ধর্ষণ করল ১ তরুণীকে !

চিত্রবিচিত্র ডেস্ক ::

পাঁচদিন আগেই ভারতের রাজধানী দিল্লির শালিমার বাগের একটি পার্কে এক কিশোরীকে গণধর্ষণ করে তিন কিশোর। তার রেশ কাটতে না কাটতেই আবার গণধর্ষণ দিল্লিতে। এবার জাহাঙ্গিরপুরীতে একটি আবর্জনার স্তূপের পাশে ২০ বছরের এক তরুণীকে গণধর্ষণ করল পাঁচজন। ধর্ষকরা প্রত্যেকেই নাবালক বলে মনে করা হচ্ছে।

বুধবার রাত ১০টা নাগাদ ওই আবর্জনার স্তূপের কাছে পাঁচ কিশোরের সামনে পড়ে যান ওই তরুণী। এরপর কাছেই এমসিডি অ্যাপার্টমেন্টের পিছনে ওই তরুণীকে টেনে নিয়ে গিয়ে একে একে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। চিৎকার করলে, বা কাউকে এ কথা জানালে তরুণীকে খুন করা হবে বলে হুমকি দেয় অভিযুক্তরা।

বৃহস্পতিবার দুপুরে এক প্রতিবেশীকে এই ঘটনার কথা জানান ওই তরুণী। এরপরই জাহাঙ্গিরপুরী পুলিশ স্টেশন অভিযোগ দায়ের করা হয়। তার মেডিকেল পরীক্ষা-নীরিক্ষা করার পর গণধর্ষণের মামলা রুজু করা হয়েছে। আজ শুক্রবার ম্যাজিস্ট্রেটের সামনে তার জবানবন্দি রেকর্ড করা হবে। তাকে কাউন্সেলিং করছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা।

উত্তর-পূর্ব দিল্লির ডিসিপি আসলাম খান জানিয়েছেন অভিযুক্তদের আটক করা হয়েছে। তারা ধর্ষিতার পাড়াতেই থাকে এবং ধর্ষিতার পরিবারের পরিচিত। অভিযুক্তরা স্কুল-ড্রপ আউট, তারা ওই গারবেজ ডাম্পে পার্টটাইম কাজ করত বলে জানা গিয়েছে। যদি দেখা যায় তারা সাবালক, তবে তাদের ম্যাজিস্ট্রেটের সামনে পেশ করা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: