সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৮ সেকেন্ড আগে
রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতীয় নির্বাচনে রংপুরের প্রভাব পড়বে না : সিলেটে অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ::

আগামী জাতীয় নির্বাচনে রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের প্রভাব পড়বে না বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। শুক্রবার সকালে সিলেটে বিমা মেলার উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সিলেট কবি নজরুল অডিটোরিয়ামে বিমা মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন অর্থমন্ত্রী। উদ্বোধন শেষে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ আইডিআরএ’র চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাঠোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব মানিক চন্দ্র দে প্রমুখ।

বৃহস্পতিবার রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দিন আহমদ ঝন্টুকে প্রায় এক লাখ ভোটের ব্যবধানে পরাজিত করেন। বিএনপির অবস্থান তৃতীয়। এ নির্বাচন প্রসঙ্গে অর্থমন্ত্রী বলেন, সিটি করপোরেশন নির্বাচন একটি স্থানীয় নির্বাচন। এর সঙ্গে জাতীয় সংসদ নির্বাচনের কোনো সম্পর্ক নেই। এর কোনো প্রভাব আগামী সংসদ নির্বাচনে পড়বে না।

তিনি বলেন, দেশে যেখানে বহু রাজনৈতিক দল রয়েছে, সেখানে একেক জায়গায় একেক দলের প্রার্থী নির্বাচিত হবেন, এটা খুবই স্বাভাবিক। দেশের নির্বাচন পদ্ধতিতে যে নিরপেক্ষতা রয়েছে, এ নির্বাচনে তা প্রমাণিত হয়েছে।

বিমা মেলায় ৩২টি কোম্পানি অংশগ্রহণ করছে। শনিবার পর্যন্ত এ মেলা চলবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: