সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ৪১ সেকেন্ড আগে
রবিবার, ২০ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেইমারকে রিয়ালে চান না জিদান!

স্পোর্টস ডেস্ক:: নেইমারের রিয়াল মাদ্রিদে আগমন ব্যক্তিগত ভাবেই আটকাবেন জিনেদিন জিদান। ক্রিশ্চিয়ানো রোনালদো, গ্যারেথ বেল, করিম বেনজেমাদের মন রাখতেই নাকি এই ভাবনা রিয়াল কোচের।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শুরু হয়েছে যে নেইমার নাকি সেভাবে খুশি নন পিএসজিতে। এর আগেও জোর কথা শুরু হয়েছিল যখন নেইমারের বাবা যখন কথা বলেছিলেন রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্টের সঙ্গে। আসলে দলবদলের রেকর্ড গড়লেও ফরাসীদের সাথে মানিয়ে নিতে পারেননি ব্রাজিলিয়ান এই সুপারস্টার। বার্সেলোনায় যেভাবে মেসি-সুয়ারেজরা তাকে নিজের করে নিয়েছিলেন প্যারিসে সেটা পাননি।

স্পেনের সঙ্গে দীর্ঘদিনের এই সম্পর্ক ছেদ করলেও আবার স্পেনই টানছে মেসিকে। ১৯৮ মিলিয়ন পাউন্ডের ট্রান্সফার ক্লজ থাকলেও মুক্তির উপায় খুজছেন নেইমার। তবে জিদান নাকি পরিষ্কার ভাবে টিম ম্যানেজমন্টকে জানিয়ে দিয়েছেন তিনি দলে ব্রাজিলের তারকাকে দলে চান না। কারণ এতে ড্রেসিংরুমের শান্তি বিঘ্নিত হবে।

সূত্রের খবর নেইমারের সঙ্গে দারুণ সম্পর্ক ক্রিশ্চিয়ানো রোনাদোর। তবে মেসি’র সঙ্গে যেহেতু সিআর সেভেনের একটা তীব্র প্রতিদ্বন্দ্বিতা আছে তাই নেইমার একই দলে এলে পরিস্থিতি বিপাকে চলে যেতে পারে।

এদিকে গ্যারেথ বেল ম্যানচেস্টার ইউনাইটেডে চলে যাওয়ার একটা সম্ভাবনা রয়েছে। তাই সেই জায়গায় রিয়াল ম্যানেজমেন্ট চাইতে পারে যে নেইমার সেই জায়গায় আসুন। আর এটা রুখতেই উঠে পড়ে লেগেছেন রিয়াল কোচ জিদান। পিএসজি তে যোগ দিয়েই কাভানি, উনাই এমেরি’র সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন পিএসজি তারকা।

এই মুহূর্তে ফরাসি লিগে এক নম্বরে রয়েছে পিএসজি। এখনও অবধি মাত্র একটা ম্যাচে হার স্বীকার করতে হয়েছে তাদের। ১২ টি লিগের ম্যাচে ৯ টি গোলে ও ৬ টি অ্যাসিস্ট করেছেন নেইমার।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: