সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৫৮ প্রেক্ষাগৃহে জেফ-পরীর ‘ইনোসেন্ট লাভ’

বিনোদন ডেস্ক::

অবশেষে মুক্তির দোরগোড়ায় এসে পৌঁছেছে নবাগত চিত্রনায়ক জেফ ও চিত্রনায়িকা পরীমনি অভিনীত ‘ইনোসেন্ট লাভ’। বছর কয়েক আগে এই ছবির কাজ শুরু হলেও নানা কারণে মুক্তির আলো দেখেনি। তবে গত ১৬ আগস্ট ছবিটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র লাভ করে এবং শুক্রবার (২২ ডিসেম্বর) দেশব্যাপী ৫৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই ছবি। এটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

অপূর্ব রানা পরিচালিত ‘ইনোসেন্ট লাভ’ ছবিতে পরীমনি ও জেফ ছাড়া আরও অভিনয় করেছেন সোহেল রানা, সুচরিতা, মিজু আহমেদ, কাবিলা, চিকন আলী, হাবিব খান ও আমির সিরাজী প্রমুখ। একটি প্রেমনির্ভর গল্পে নির্মিত হয়েছে ‘ইনোসেন্ট লাভ’। ছবিটি প্রযোজনা করেছেন রমিজ উদ্দিন।

ছবিটির প্রসঙ্গে নির্মাতা অপূর্ব রানা বলেন, পরীমনি এমনিতেই অনেক ভালো অভিনেত্রী। গত শুক্রবার ‘অন্তর জ্বালা’ ছবিতে দর্শক সেটার প্রমাণ পেয়েছেন। আগামী শুক্রবার আমরা মুক্তি দিচ্ছি ‘ইনোসেন্ট লাভ’। এটি একেবারেই প্রেমের কাহিনীনির্ভর। আশা করি এখানেও পরীমনি এবং সবার অভিনয় দর্শকের ভালো লাগবে।

ঢাকার মধুমিতা, সনি, চিত্রামহল, আনন্দ, বিজিবি, মুক্তি, সেনা, গীত, রাজমনি ও পুরবী হলে প্রদর্শিত হবে ‘ইনোসেন্ট লাভ’। এছাড়া ঢাকার বাইরে আরও ৪৮টি প্রেক্ষাগৃহে ছবিটি দেখা যাবে বলে নিশ্চিত করেছে জাজ মাল্টিমিডিয়া।

‘ইনোসেন্ট লাভ’ ছবির ট্রেলার-

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: