সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ২২ সেকেন্ড আগে
রবিবার, ২০ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জের চুনারুঘাটে মাদকসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-৯

ছনি চৌধুরী, হবিগঞ্জ ::
হবিগঞ্জ জেলার চুনারুঘাটে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান মাদকসহ ২জনকে আটক করা হয়েছে । গতকাল ২০ ডিসেম্বর বুধবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার বাঘমারা গ্রামের মোঃ রহিম মিয়ার বসত বাড়ী থেকে ৬৬ বোতল ফেন্সিডিল, ১৯ বোতল ভোদকা, ২৩ বোতল হুইস্কি (অফিসার্স চয়েস), মাদক বিক্রয় লব্ধ ২৩০০/-টাকা, ০২টি মোবাইল ফোন ও ০৪টি সিমকার্ডসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৯।

আটককৃতরা হলেন, বাঘমারা গ্রামের মৃত আশু মোল্লা পুত্র মোঃ রহিম মোল্লা (৫৫), রাজাপুর গ্রামের মৃত চেরাগ আলীর পুত্র মোঃ ফারুক মিয়া (৩২) । গ্রেফতারকৃত আসামীরা হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকার অন্যতম মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনী ও লোক চক্ষুর অন্তরালে হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদকের চক্র গড়ে তোলে। তার এই গড়ে তোলা মাদক চক্রের মাধ্যমে দেশের যুবসমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে চুনারুঘাট থানায় হস্তান্তর কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে। গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে র‌্যাব-৯ এ তথ্য নিশ্চিত করে ।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: