সর্বশেষ আপডেট : ১০ সেকেন্ড আগে
বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মার্চে বলিউডের ছবির কাজ শুরু করবো: মম

বিনোদন ডেস্ক::

অভিনেত্রী জাকিয়া বারী মম বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া অরুণ চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘আলতাবানু’তে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। পাশাপাশি তিনি শেষ করেছেন তানিম রহমান অংশুর ‘স্বপ্নবাড়ি’ চলচ্চিত্রের কাজ। দুটি চলচ্চিতেই তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন।

অভিনয় প্রসঙ্গে মম বলেন,‘নাটক কিংবা চলচ্চিত্র, দু জায়গাতেই আমি ভালো ভাবে কাজ শেষ করার চেষ্টা করি। তবে নাটকের চাইতে চলচ্চিত্রে কাজ করলে চরিত্র নিজের মধ্যে ভালোভাবে ধারণ করা যায়। দুটি চলচ্চিত্রে চরিত্র যথাযথভাবে ফুটিয়ে তুলতে চেষ্টা করেছি।’

এদিকে কয়েকমাস আগে বলিউডের নির্মাতা ফয়সাল সাইফের একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন মম। সেই চলচ্চিত্রটির নাম এখনো ঠিক নিয়ে। চলচ্চিত্রটি প্রসঙ্গে মম বলেন, আগামী বছরের মার্চে বলিউডের ছবির কাজ শুরু করবো। ছবিতে আমার বিপরীতে কে থাকবেন সেটি শুটিংয়ের এক মাস আগে জানানো হবে।

এদিকে গত পরশু ছিলো মম’র জন্মদিন। তার তার জন্মদিনের উৎসবে উপস্থিত ছিলেন নির্মাতা শিহাব শাহীন, অভিনেত্রী মৌসুমী হামিদ, অভিনেতা ইন্তেখাব দিনার, শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম, অভিনেত্রী নাদিয়া, অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ, অভিনেত্রী সুষমা সরকার, অভিনেতা লুত্ফর রহমান জর্জসহ অনেকে।

এ প্রসঙ্গে মম বলেন, অনেক সুন্দর সময় কাটিয়েছি। সবার ভালোবাসা পেয়ে যে কি বলবো বুঝে উঠেতে পারছি না। এই অনুভূতি প্রকাশের সঠিক কোন ভাষা নেই আমার কাছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: