সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ০ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিরাট-আনুশকার রিসেপশনে আমন্ত্রিত মোদি

বিনোদন ডেস্ক ::
বিয়ে শেষে ইতালি থেকে ফিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেছেন নবদম্পতি বিরাট কোহালি এবং অনুশকা শর্মা। তারা প্রধানমন্ত্রীর হাতে উপহার তুলে দেন। একই সঙ্গে দিল্লিতে তাদের বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠান বা রিসেপশনে অংশগ্রহণের জন্য মোদিকে নিমন্ত্রণ জানান।

ইতালির তুসকানিতে গত ১১ ডিসেম্বর ক্রিকেটার বিরাট কোহলির গলায় মালা দেন বলিউড তারকা অনুশকা। তাদের স্বপ্নের বিয়ে নিয়ে গত ক’দিন ধরে মেতে ছিল গোটা উপমহাদেশ। বিয়ের পর ভারতে দু দুটি রিসেপশনের আয়োজন করতে চলেছেন এই তারকা দম্পতি। দিল্লিতে তাদের অনুষ্ঠানটি হচ্ছে আজ বৃহস্পতিবার। মুম্বাইতে দ্বিতীয় রিসেপশন পার্টি হবে আগামী মঙ্গলবার (২৬ ডিসেম্বর)।

দিল্লি রিসিপশনের একদিন আগে বুধবার তারা প্রধানমন্ত্রী মোদির সঙ্গে দেখা করেন। বেশ কিছুক্ষণ তার সঙ্গে কথা বলেন। এ সময় প্রধানমন্ত্রীর হাতে উপহার তুলে দেন বিরুশকা। একই সঙ্গে তারা প্রধানমন্ত্রীর হাতে রিসেপশন পার্টির নিমন্ত্রণপত্রও তুলে দেন। এসময় নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন মোদি।

পরে প্রধানমন্ত্রীর দফতর থেকে টুইট করে এই সাক্ষাতের খবর জানানো হয়। তবে বিরুশকার বিয়েতে মোদি আসছেন কিনা সে বিষয়ে ওই টুইটে কিছু বলা হয়নি।

সূত্র: এনডিটিভি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: