সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে পালিত হল বিজিবি দিবস-২০১৭

সুনামগঞ্জ সংবাদদাতা:: ফুটবলসহ দেশীয় খেলা,প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সুনামগঞ্জে বিজিবি দিবস ২০১৭ইং পালিত হয়েছে। শনিবার সকালে স্থানীয় ব্যাটালিয়ন মাঠে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল নাসির উদ্দিন পিএসসি দিবসটির শুভ সুচনা করেন।

বিজিবি দিবস উপলক্ষে বিজিবির সকল সদস্যদেরকে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম,জেলা পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খাঁনসহ জেলা প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর কর্মকর্তাবৃন্দ। বিকেলে অধিনায়ক ও সহ অধিনায়ক এর নামে লাল সবুজের দুটি পৃথক ফুটবল দলের মধ্যে আন্ত ফুটবল প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। আকর্ষনীয় এই ফুটবল ম্যাচটি ২ গোলে ড্র হয়। পরে অধিনায়ক উভয় দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন। এসময় ব্যাটালিয়নের সহ-অধিনায়ক ক্যাপ্টেন আজহারুল ইসলাম ও উর্ধতন বিজিবি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের গান পরিবেশন করেন শিল্পী সোহেল আহমদ ও সাংবাদিক বাউল আল-হেলালসহ আমন্ত্রিত শিল্পীবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে অধিনায়ক লে; কর্ণেল নাসির উদ্দিন আহমদ পিএসসি বলেন,বিজিবি বাংলাদেশের একটি সার্বক্ষনিক নিরাপত্তা ও আইন শৃঙ্খলা বাহিনী। দেশের ভূখন্ডের নিরাপত্তা রক্ষা ছাড়াও দেশের আভ্যন্তরীন আইন শৃঙ্খলা রক্ষা,সীমান্ত চোরাচালান রোধসহ দূর্যোগ দূর্বিপাকে সরকারের পাশে থেকে দেশবাসীর সেবায় সত্যিকার অর্থেই এই বাহিনী অতন্দ্র প্রহরীর ন্যায় কাজ করছে। ভবিষ্যতে এই বাহিনীর সুনাম ও সেবার পরিধি আরো বৃদ্ধি পাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: