সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহজালালে ফ্লাইট শিডিউল বিঘ্ন, যাত্রী ভোগান্তি চরমে

নিউজ ডেস্ক:: ঘন কুয়াশার কারণে সকাল থেকে যথাসময়ে কোনো ফ্লাইট অবতরণ করতে পারেনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। সকাল ১০টায় ফ্লাইট চলাচল শুরু হলেও এখনও স্বাভাবিক হয়নি। এতে চরম বিপাকে পড়েছেন যাত্রীরা।

বিমানের একটি ৭৩৭ ও একটি ড্যাস-৮ সকালে কক্সবাজার গিয়ে আটকা পড়েছে। বিকেল সোয়া ৩টা পর্যন্ত কক্সবাজার থেকে এয়ারক্রাফট দুটি টেক অফ করতে পারেনি বলে নিশ্চিত করেছে বিমানের মুখপাত্র শাকিল মেরাজ। ৬ ঘণ্টা ফ্লাইট অবতরণ বন্ধের পর চালু হলেও এখনও ফ্লাইট চলাচল স্বাভাবিক হয়নি বলে বিমানবন্দর ফ্লাইট অপারেশন বিভাগ সূত্রে জানা গেছে।

 

অভ্যন্তরীণ টার্মিনালে অপেক্ষমাণ সিলেটগামী যাত্রী জুনায়েদ শুভ্র জানান, বুধবার বেলা ১১টা ৪৫ মিনিটের ফ্লাইটে তার সিলেট যাওয়ার কথা থাকলেও ৫ ঘণ্টা বিমানবন্দরে বসে আছেন। বিমান কর্মীরা তাদের জানিয়েছেন, কক্সবাজার থেকে ৭৩৭টি ফেরত আসলে সেটি সিলেটের উদ্দেশে ছেড়ে যাবে। তবে ফ্লাইটটি কখন ঢাকায় ফিরবে এ বিষয়ে কিছু বলতে পারছেন না বিমানের কর্মীরা।

উল্লখ্য, বুধবার (২০ ডিসেম্বর) ভোর ৪টা থেকে সকাল ১০টা পর্যন্ত (৬ ঘণ্টা) কোনো ফ্লাইট অবতরণ করতে পারেনি। বেলা ১১টা পর্যন্ত পাঁচটি ফ্লাইট অবতরণ করেছে। ফলে বিভিন্ন গন্তব্য থেকে আসা বেশকিছু ফ্লাইট নির্ধারিত সময়ে অবতরণ করতে পারেনি। তবে বিমান উড্ডয়ন স্বাভাবিক ছিল।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: