সর্বশেষ আপডেট : ৩১ সেকেন্ড আগে
রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভিক্ষুক চরিত্রে রোমানা স্বর্ণা

বিনোদন ডেস্ক:: নানামাত্রিক চরিত্রে অভিনয় করেছেন রোমানা স্বর্ণা। কখনো শহুরে মেয়ের চরিত্র, কখনো গ্রামের দুরন্ত কিশোরী। এবার তাকে দেখা যাবে ভিক্ষুক চরিত্রে। সোলায়মান জুয়েলের রচনা ও পরিচালনায় ‘মায়ের জন্য’ শিরোনামের নাটকে এই অভিনেত্রীকে এভাবে দেখা যাবে।

নাটকে দেখা যাবে, রোমানা স্বর্ণার বাবা বড়দা মিঠু পেশায় গার্মেন্টস শ্রমিক। মালিকের ভুল সিদ্ধান্তে তার চাকরি চলে যায়। এরপর তার পাওনা টাকা মালিক আত্মসাৎ করে। সেই চিন্তায় স্ট্রোক করে প্যারালাইজড হয়ে যায় রোমানা স্বর্ণার বাবা। বেঁচে থাকার তাগিদে বাবাকে নিয়ে ভিক্ষা করতে বের হন তিনি। এরপরের গল্পটা ভিন্ন রকম। নানা নাটকিয়তায় ভরপুর।

 

রোমানা স্বর্ণা বলেন, সবসময় চেষ্টা করি ব্যতিক্রম চরিত্রে নিজেকে উপস্থাপন করতে। দর্শকদের ভালো কাজ উপহার দিতে। ভিক্ষুক চরিত্রটি আমার জন্য একেবারেই নতুন। এই চরিত্রে প্রবেশ করতে গিয়ে বুঝেছি কতটা কষ্টে দিন পার করেন ভিক্ষুকরা। নাটকটি সবাইকে দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

মায়ের জন্য নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লুতফুর রহমান জর্জ, সাবেরি আলম, মৌসুমী নাগ, ডিকোন নূর, নয়ন বাবু প্রমুখ। চলতি মাসে ১৪ তারিখ নাটকের শুটিং শেষ হয়েছে। নির্মাতা সূত্রে জানা শিগগির নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।

রোমানা স্বর্ণা বর্তমানে একঘণ্টার নাটক ও ধারাবাহিক নাটকেও কাজ করছেন। এছাড়া কলকাতার সোমনাথ চক্রবর্তী পরিচালিত ‘রূপকথার গল্প’ নামের একটি ছবিতেও কাজ করছেন। এই ছবির কাজ ২৫ শতাংশ শেষ হয়েছে। এছাড়া কিছুদিন আগে তিনি বর্ষা সুন্দরী প্রতিযোগিতার বিচার হয়েছিলেন।

 

 

 

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: