সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫ সেকেন্ড আগে
রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন নিয়ে সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা

আল-হেলাল,সুনামগঞ্জ:: আগামী ২৩ ডিসেম্ব শনিবার সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলার ২৩৪৭টি কেন্দ্রে একযোগে শুরু হতে যাচ্ছে জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন এর ২য় রাউন্ড। বুধবার সকাল ১১টায় সদর উপজেলা স্বাস্থ্য প্রশিক্ষণ ভবনে স্থানীয় প্রিন্ট ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিদের অংশগ্রহনে অনুষ্ঠিত এক সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালায় এ তথ্য জানানো হয়।

জেলা সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাশের সভাপতিত্বে ও স্বাস্থ্য পরিদর্শক মোঃ আব্দুল করিমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ মোজাম্মেল হক, জেলা সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য প্রশিক্ষণ কর্মকর্তা ওমর ফারুকসহ বিভিন্ন সেবা প্রতিষ্ঠানের প্রতিনিধিগন। সভায় জানানো হয় জেলায় ৪৬৯৪ জন স্বেচ্ছাসেবী ও ৬২৮জন স্বাস্থ্য কর্মীর মাধ্যমে ৬ মাস থেকে ১১ মাস বয়সী সকল শিশুকে নীল রঙ্গের এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী সকল শিশুকে ১টি করে লাল রঙ্গের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

কর্মশালায় এ প্লাস ক্যাম্পেইন এর প্রাক প্রস্তুতি ও পুষ্ঠিতথ্য নিয়ে সমবেতদের মধ্যে এশটি ভিডিও প্রামাণ্য চিত্র উপস্থাপন করা হয়। সভাপতির বক্তৃতায় সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাশ বলেন,বাড়ি থাকুক বা না থাকুক,দূর্গম সীমান্ত এলাকা কিংবা বেদে বস্তিই হোক খুঁজে খুঁজে সকল শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়াতে হবে।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: