সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৮ সেকেন্ড আগে
বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওয়ালটন নিয়ে এলো ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারযুক্ত স্মার্টফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক ::
দেশীয় শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন এবার নিয়ে এলো ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারযুক্ত সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন। প্রিমো ‘এইচএম৪’ মডেলের এই ফোনের পেছনে রয়েছে ফাস্ট ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার। যা ফোনের তথ্য সুরক্ষিত রাখবে। মেটাল ডিজাইনের ফোনটি দেখতে বেশ আকর্ষণীয়।

এই স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে ৫.৫ ইঞ্চির আইপিএস প্রযুক্তির এইচডি ডিসপ্লে। রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাস ডিসপ্লে প্যানেল। প্রিমো ‘এইচএম৪’ ফোনে ব্যবহূত হয়েছে ১.৩ গিগাহার্জ গতির কোয়াডকোর প্রসেসর। গ্রাফিক্স হিসেবে রয়েছে মালি-৪০০। ১ জিবি দ্রুতগতির ডিডিআর৩ র্যাম। আছে ৮ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এই স্মার্টফোনের উভয় দিকে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ বিএসআই সেন্সরযুক্ত ৮ মেগাপিক্সেল ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৩৮০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি।

৮.৪ মিমি স্লিম ফোনটি বেশ হালকা। ব্যাটারিসহ এর ওজন মাত্র ১৬৮.৩ গ্রাম। থ্রিজি নেটওয়ার্ক সমর্থিত ডুয়াল সিমের স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড নূগাট ৭.০ অপারেটিং সিস্টেমে পরিচালিত। কালো ও সোনালি রঙের ফোনটির দাম মাত্র ৭ হাজার ৮৯০ টাকা রাখা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: