সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেখ মখন মিয়াকে ট্রেড সেন্টার ভেজিটেবিল মার্কেট ব্যবসায়ী কমিটির সংবর্ধনা

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি, মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও বর্ষীয়ান রাজনীতিবীদ শেখ মো. মখন মিয়াকে ব্যবসায়ী সমাজে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সিলেট ট্রেড সেন্টার ভেজিটেবিল মার্কেটের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।
গত সোমবার সন্ধ্যা ৭টায় নগরীর সোবাহানীঘাটস্থ ট্রেড সেন্টার ভেজিটেবিল মার্কেট ব্যবসায়ী সমিতির অফিসে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
সিলেট ট্রেড সেন্টার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. ছাদ মিয়ার সভাপতিত্বে ও সংগঠনের সহ-সাধারণ সম্পাদক এইচএ তাফাদার রুহেলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মেট্রোপলিটন চেম্বার অব কর্মাসের পরিচালক ও আল-হামরা শপিং সিটি ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান রিপন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট ট্রেড সেন্টার ব্যবসায়ী সমিতির সহ-সাধারণ সম্পাদক মো. আলেক মিয়া এবং পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সহসভাপতি মো. কয়ছর আলী। প্রধান বক্তার বক্তব্য রাখেন, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. নাজমুল হক।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, শেখ মো. মখন মিয়া মানবকল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সমাজের ও ব্যবসায়ী সমিতির উন্নয়নে তাঁর ভূমিকা প্রশংসনীয়। শেখ মখন মিয়া ব্যবসায়ীদের স্বার্থে আপোষহীন। তাঁর এই মনোভাব আমাদের ব্যবসায়ী সমাজের দর্পন হিসেবে কাজ করেন। ব্যবসায়ীদের যেকোন প্রয়োজনে তিনি যেভাবে বলিষ্ট ভূমিকা পালন করছেন তা সমাজে তথা ব্যবসায়ী সমাজে দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন। আমরা ব্যবসায়ীরা শেখ মখন মিয়ার চেয়ারম্যানের কাছে চিরঋণী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ওরিয়েন্টালে ব্যবসায়ী কমিটির সভাপতি ও নিরাপদ সড়ক চাই সিলেট মহানগেরর সাধারণ সম্পাদক মো. আব্দুল হাদী পাবেল, ১৩, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ড সংরক্ষিত কাউন্সিলর দীবা রাণী দে বাবলী, ব্রক্ষ্মময়ী বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আতিকুর রহমান আতিক, মধুবন মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. আলা মিয়া, সিলেট কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি এহছানুল হক তাহের, মহানগর গণদাবী পরিষদের সভাপতি এম. হান্নান, আহমদ ম্যানশন ব্যবসায়ী সমিতির সহসভাপতি সরেজ ভট্টাচার্য্য, আম্বরখানা গণদাবী পরিষদরে সভাপতি রিহাদুল হাসান রুহেল, দরগা বাজার ব্যবসায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাজন আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল গফুর, আল মারজান ব্যবসায়ী কমিটির সহসাধারণ সম্পাদক মো. লায়েক মিয়া, লালবাজার ইমাম উদ্দিন দামাল, সিলেট সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি মো. ইসলাম আলী,
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ও ৩৬০ আওয়ালী ভক্তবৃন্দ পরিষদের যুগ্ম আহবায়ক পংকি খান, ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেট ব্যবসায়ী সমিতির সহ সাধারণ সম্পাদক মো. আলা উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মঞ্জুর হুসেন, অর্থ সম্পাদক সফিক মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক রাজু আহমদ, সাহিত্য বিষয়ক সম্পাদক সেলিম আহমদ, কুদ্দুস খান, মাসুদ আহমদ, সহধর্ম বিষয়ক সম্পাদক খসরু মিয়া, মাসুদ আহমদ, আব্দুর রব, জয়নাল আবেদনী প্রমুখ।
অনুষ্ঠানের শেষে ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মরহুম মুক্তিযোদ্ধা তুরন মিয়া ও বর্তমান অসুস্থ সভাপতি মো. ছালেক মিয়ার জন্য দোয়া করা হয়।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: