সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে কৃষকের পাকাধান কেটে নেয়ার অভিযোগ, আটক ৭

তাহিরপুর সংবাদদাতা ::
তাহিরপুরে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের জমির ধান জোর করে কেটে নিয়েছে। এ ঘটনায় ৪৬ জনের বিরুদ্ধে জমির মালিক রিয়াজ উদ্দিন বাদী হয়ে তাহিরপুর থানায় গত সোমবার সন্ধ্যা ৭টায় তাহিরপুর থানায় মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে তাহিরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ৭ জনকে আটক করে। আটককৃতরা হলো- উপজেলার দক্ষিণ বরদলের রসুলপুর গ্রামের ইউনূছ আলী (৩৫), মিলন মিয়া (২২), আশরাব উদ্দিন (২০), আমির হোসেন (২১), আশরাফ উদ্দিন (২২), আব্দুল হক (২৫), কামরান হোসেন(২২)।

এলাকাবাসী ও তাহিরপুর থানা পুলিশ জানায়, গত সোমবার ভোররাতে রসুলপুর গ্রামের রজব আলীর নেতৃত্বে ৪৬ জনের একটি সংঘবদ্ধ দুর্বৃত্তের দল গ্রামের রিয়াজ উদ্দিনের ৫ কেয়ার জমির ধান জোরপূর্বক কেটে নৌকা যোগে তাদের বাড়ীতে নেয়ার সময় সংবাদ পেয়ে তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধানকাটায় জড়িত ৭ জনকে আটক করে। এ সময় থানা পুলিশ জমির কাটা ধান জব্দতালিকা করতে চাইলে আসামীদের বাঁধার মূখে জব্দ করতে পারেনি।

তাহিরপুর থানার এসআই আমির উদ্দিন বলেন, জোর করে ধান কাটার অভিযোগ রসুলপুর গ্রামের ৪৬ জনের বিরুদ্ধে রিয়াজ উদ্দিন বাদী হয়ে তাহিরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জোর করে ধান কাটার অভিযোগে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: