সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বুধবার, ২৩ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অতিরিক্ত সেশন ফি আদায়, প্রশাসনিক ভবনে শিক্ষার্থীদের তালা

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ সরকারি কলেজে অতিরিক্ত সেশন ফি আদায়ের প্রতিবাদে কলেজের প্রসাশনিক ভবনে তালাবদ্ধ রেখে বিক্ষোভ করেছে সাধারণ শিক্ষার্থীরা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত তালা ঝুলিয়ে কলেজের কর্মকর্তা কর্মচারীদের অবরুদ্ধ করে রেখেছেন এই শিক্ষার্থীরা।
বিক্ষুব্ধ শিক্ষার্থী দীপাল,ওমর ফারুক, সুকান্ত দত্ত,মলয় কর জানায়,এ বছর হাওরের ফসল হানির ফলে সুনামগঞ্জের সকল মানুষ অতি কষ্টে দিন যাপন করছেন। এবছরের ফসলহানির পরও কলেজে সাধারণ শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত সেশন ফি আদায় করা হচ্ছে। কলেজের অধ্যক্ষ নানান ধরণের অজুহাত দেখিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে ভিত্তিহীন ভাবে অতিরিক্ত ফি আদায় করছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফি অমান্য করে এ বছর অনার্স তৃতীয় বর্ষের ফরম পূরণ ও সেশন ফি সহ মোট ৫হাজার ৭শ ৬০ টাকা নেয়া হচ্ছে। এর মধ্যে সেশন ফি ২হাজার ৬ শত টাকা বেশি নেয়া হচ্ছে।

এ ব্যাপারে সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুস ছাত্তার জানান,আমি আজকে জরুরী একটি কাজে ঢাকায় আছি। আমরা কোন প্রকার অতিরিক্ত ফি আদায় করি না। জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফি অনুযায়ীই শিক্ষার্থীদের কাছ থেকে ফরম পূরনের টাকা নেয়া হচ্ছে। এ বছর ফসলহানীর কথা ভেবেই জেলা প্রসাসক ফি মওকুফের জন্য মন্ত্রণালয়ে চিঠি দিয়েছেন। সেটার কপি আমাকে দিয়েছেন কিন্তু এই শিক্ষার্থীরা অপেক্ষা না করেই ভবনে তালা দিয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: