সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুয়াশায় ২০ উড়োজাহাজের ফ্লাইট বিপর্যয়

নিউজ ডেস্ক:: কুয়াশার কারণে মঙ্গলবার সকালে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২০টি উড়োজাহাজের ফ্লাইট বিপর্যয় হয়েছে।
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তায় থাকা আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) তারিক আহমেদ আল সাদিক এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, স্পাইস জেটের একটি উড়োজাহাজ অবতরণের সময় ছিল সকাল ৭টা ৪০ মিনিট। কিন্তু তা সময়মতো অবতরণ করেনি। এরপর থেকে ১৯টি ফ্লাইট ল্যান্ড করতে পারেনি। তবে সকাল ১০টা ২৭মিনিটে অ্যামিরেটস এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ সঠিক সময়ে অবতরণ করে। এরপর থেকে বাকি ফ্লাইটগুলো সঠিক সময়ে অবতরণ করে। তবে বিমান উড্ডয়ন করতে তেমন সমস্যা হয়নি।
আজ মঙ্গলবার ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ১৭ দশমিক ২ সেলসিয়াস ছিল। এছাড়া দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল তেঁতুলিয়ায় ১২ দশমিক ৫ সেলসিয়াস রেকর্ড করা হয় বলে আবহাওয়া অফিস জানিয়েছে।
এদিকে আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অফিস জানায়, মঙ্গলবার মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে। অস্থায়ীভাবে আকাশ আংশিক মেঘলা থাকলে আবহাওয়া শুষ্ক থাকতে পারে।
পূর্বাভাসে আরো বলা হয়, সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।
পূর্বাভাসে আবহাওয়া অধিদপ্তর জানায়, মৌসুমী লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। যার বর্ধিতাংশ উত্তর-পূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে। উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বিহার ও আশপাশ এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে। আজ ঢাকায় সূর্যাস্ত হবে সন্ধ্যা ৫টা ১৫ মিনিটে এবং বুধবার সূর্যোদয় হবে ভোর ৬টা ৩৬ মিনিটে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: