সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৯ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চলেই গেলেন সড়ক দুর্ঘটনায় আহত সুন্দরগঞ্জের এমপি

নিউজ ডেস্ক:: সড়ক দুর্ঘটনায় আহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার সকালে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান তিনি।

জাতীয় সংসদের গণসংযোগ অধিশাখা থেকে এবং গাইবান্ধা জেলার পুলিশ সুপার মাশরুকুর খালেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

মাশরুকুর খালেদ বলেন, এমপি সাহেব ঢাকার সিএমএইচে মারা গেছেন। তিনি গত এক মাস ধরে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। যথাযথ প্রক্রিয়া শেষে তার মরদেহ ঢাকা থেকে গাইবান্ধায় এনে দাফন করা হবে।

গত ১৮ নভেম্বর সন্ধ্যায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাটিয়াপাড়া এলাকায় গোলাম মোস্তফার মাইক্রোবাসের সঙ্গে ঢাকাগামী যাত্রীবাহী লোটন এন্টারপ্রাইজের বাসের সংঘর্ষ হয়। এতে সংসদ সদস্য ও তার গাড়ির আরোহীরা আহত হন।

গোলাম মোস্তফা মাথায় গুরুতর আঘাত পান। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর আশঙ্কাজনক অবস্থায় এমপিকে ঢাকার আগারগাঁও নিউরো মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থার আরো অবনতি হলে তাকে সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, ২০১৬ সালের শেষ দিন ৩১ ডিসেম্বর সুন্দরগঞ্জ উপজেলায় নিজ বাড়িতে গুলিবিদ্ধ হয়ে মারা যান গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন। এমপি লিটনের মৃত্যুর পর ওই আসনটি শূন্য ঘোষণা করা হয়। ওই আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পান সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আহমেদ। এরপর ২২ মার্চের উপনির্বাচনে জয়ী হন তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: