সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪৭ সেকেন্ড আগে
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খ্রিস্টানদের ওপর হামলা এড়াতে সতর্ক থাকতে হবে : ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক::

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে খ্রিস্টান সম্প্রদায়ের ওপর যাতে কোন মহল হামলা করতে না পারে সে জন্য সতর্ক থাকতে প্রশাসনসহ মুসলমানদের প্রতি আহবান জানিয়েছেন।

তিনি সোমবার বিকেলে রাজধানীর মিরপুরের সেনপাড়া পর্বতায় আসন্ন বড়দিন উপলক্ষে খ্রিস্টান সম্প্রদায়ের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচন আওয়ামী লীগের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ নির্বাচনকে ঘিরে সরকারের সুনাম নষ্ট করার জন্য খ্রিস্টান সম্প্রদায়ের ওপর হামলা করে অপশক্তি সুযোগ নিতে পারে।

আসন্ন রংপুর এবং ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনের কথা উল্লেখ করে কাদের বলেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন সরকারের জন্য সেমিফাইনাল খেলা। এ নির্বাচনকে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করে এ খেলায় সরকার জয়ী হতে চায়।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন বিষয়ে তিনটি জরিপ চালিয়েছেন। এ জরিপে যিনি জনগণের কাছে বেশী গ্রহণযোগ্য প্রমাণিত হবেন তাকেই দলীয় মনোনয়ন দেয়া হবে।

সূত্র: বাসস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: