সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৯ সেকেন্ড আগে
রবিবার, ২৭ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘কুছ কুছ হোতা হ্যায়’ নিয়ে অপ্রকাশিত গল্প বললেন শাহরুখ

বিনোদন ডেস্ক:: শাহরুখ-কাজল-রানির ‘কুছ কুছ হোতা হ্যায়’র কথা ভুলে গেছেন! শাহরুখ, কাজল বা রানির ভক্ত হোন বা না হোন, সিনেমাটি নিয়ে নিশ্চয় কম গল্প শুনেননি।
১৯৯৮ সালে বলিউড পরিচালক হিসেবে করণ জোহরের প্রথম ছবি ছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’ মুক্তি পায়। বলিউডের অন্যতম সেরা রোম্যান্টিক ত্রিভুজ প্রেমের ছবির তালিকায় শীর্ষস্থানে এই ফিল্ম। ছবির গানগুলি আজও জনপ্রিয়।
গেল রবিবার শাহরুখের শো ‘টেড টকস’-এ গিয়েছিলেন গীতিকার জাভেদ আখতার। সেখানে কথোপকথনের মাঝে শাহরুখ শেয়ার করেছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ গানটি তৈরির ভেতরের গল্প। বলিউডে কিং খানের ২৫ বছরের জার্নি নিয়ে আলোচনার ফাঁকেই উঠে এসেছে এই তথ্য।
শাহরুখ জানান, জাভেদ আখতার নাকি এই ছবিতে কাজ করবেন না ঠিকই করে ফেলেছিলেন। কারণ ছবির নাম জাভেদের পছন্দ হয়নি। শাহরুখ বলেন, একদিন অসম্ভব রেগে গিয়ে জাভেদজি বললেন, ‘অব তো মেরা দিল জাগে না সোতা হ্যায়… ক্যায়া করু হায়, কুছ কুছ হোতা হ্যায়’… নাও, এ সবই তো তোমাদের পছন্দ।”
কোনও রকম পরিকল্পনা ছাড়া, রাগের বহিঃপ্রকাশ করতে গিয়ে জাভেদ আখতার যে শব্দগুলি বলেছিলেন, সেগুলি দিয়েই ছবির টাইটেল ট্র্যাকটি তৈরি করা হয়েছিল।জাভেদ আখতারের প্রশংসা করে শাহরুখ বলেন, রেগে গিয়েও জাভেদজি যে শব্দগুলি উচ্চারণ করেন, পরে সেগুলি গোল্ডেন ওয়ার্ডস হয়ে ওঠে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: