সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বলিউডে কাজের কথা চলছে’

বিনোদন ডেস্ক:: ভারতের টি-সিরিজের ব্যানারে মিউজিক ভিডিওর মডেল হয়ে শোবিজে পথচলা শুরু করেছেন বাংলাদেশের মাহিম করিম। আবরার সিয়ামের গাওয়া ‘ইতনা দূর’ শিরোনামে গানের মিউজিক ভিডিওতে মাহিমের বিপরীতে আছেন পায়েলিয়া পায়েল।
অনুরুদ্ধ ঘোষের লেখা গানটির সঙ্গীতায়োজন করেছেন বাংলাদেশি বংশদ্ভূত রুম্মান চৌধুরী। এ ব্যাপারে মাহিম করিম বলেন, ‘টি-সিরিজের সঙ্গে আমার একটি চুক্তি হয়েছে। তার প্রেক্ষিতে এই মিউজিক ভিডিওতে কাজ করেছি। ভিডিওর কনসেপ্টটা দারুণ। আশা করছি প্রকাশের পর ভালো রেসপন্স পাবো।
জানা গেছে, ২৩ ডিসেম্বর টিজার এবং ২৭ ডিসেম্বর মিউজিক ভিডিওটি প্রকাশ হবে। মিউজিক ভিডিওটি যৌথভাবে নির্মাণ করেছেন ইশান আরফিন নিতুল ও রুম্মান চৌধুরী। ক্যামেরায় ছিলেন আরচি, সন্দীপ রায় এবং এহসান আরিফিন।
মডেল-অভিনেত্রী সারিকার সঙ্গে ডিভোর্সের পর পরই নায়ক হবার ঘোষণা দেন মাহিম। তখন মাহিম জানিয়েছিলেন, নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে শিগগিরই চলচ্চিত্র প্রযোজনা ও অভিনয়ে নাম লেখাবেন তিনি। তবে এরই মধ্যে অনেকটা সময় পেরিয়ে গেলেও চলচ্চিত্রে অভিনয়ের বিষয়ে চুপ আছেন মাহিম।
এ ব্যাপারে জানতে চাইলে মাহিম বলেন, ভারতের একটি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তির কারণে আমাকে তাদের পরামর্শ মতো চলতে হচ্ছে। এতদিন তো টি-সিরিজের সঙ্গে অনেক পাকিস্তানি কাজ করলেও বাংলাদেশ থেকে সম্ভবত আমি প্রথম কাজ করলাম। এটা আমার জন্য বড় একটা প্রাপ্তি। এরই মধ্যে বলিউডে কাজের কথা চলছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মার্চে সু-সংবাদ দিতে পারবো।

 

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: