সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ১২ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভোটের দিন যতই ঘনিয়ে আসছে ততই হুমকি বাড়ছে

নিউজ ডেস্ক:: রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে ততই শাসকদলের সন্ত্রাসীদের হুমকি বাড়ছে বলে অভিযোগ করেছে বিএনপি।

দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ অভিযোগ করে বলেন, বিএনপি নেতাকর্মী ও সমর্থকরা যাতে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে না পারে সেজন্য বাড়িতে বাড়িতে গিয়ে আওয়ামী সন্ত্রাসী ও স্থানীয় পুলিশ ভয়ভীতি প্রদর্শন করছে। অন্যদিকে বিএনপি মনোনীত প্রার্থীকে নির্বাচনী প্রচার-প্রচারণায় বাধার সৃষ্টি করা হলেও শাসকদল ও তাদের জোটের প্রার্থী ও সমর্থকরা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা চালালেও সেক্ষেত্রে পুলিশ ও প্রশাসন সম্পূর্ণ নির্বিকার রয়েছে।

 

সোমবার দুপুরে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী ঠিকই বলেছেন, যারা সৃষ্টি করে তাদের দেশের প্রতি মায়া থাকে, কিন্তু বিপদের সময় জনগণকে ফেলে যারা পালিয়ে যায়, যারা শত্রু বাহিনীর নিরাপত্তার মধ্যে নিজ গৃহে বসবাস করে, দেশের প্রতি তাদের মায়া থাকে কি না সেটাও প্রধানমন্ত্রীর স্পষ্ট করে বলা উচিৎ ছিল।

রিজভী বলেন, বর্তমান প্রধানমন্ত্রীর উদ্দেশে বলতে চাই- আপনিও আওয়ামী লীগের রাজনীতি করার সুযোগ পেয়েছেন জিয়াউর রহমানের কারণেই। স্বাধীনতা ও গণতন্ত্রের বিষয়ে আওয়ামী লীগের ব্যর্থতার কারণেই শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর এত ক্ষোভ ও গা জ্বালা।

বর্তমান ‘ভোটারবিহীন’ সরকার জাতিকে কেলেঙ্কারি ছাড়া আর কিছুই দিতে পারেনি অভিযোগ করে তিনি বলেন, আর্থিক কেলেঙ্কারির ধাত্রীমাতা হচ্ছে আওয়ামী সরকার।

সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, হাবিবুল ইসলাম হাবিব, মীর সরাফত আলী সপু,আব্দুস সালাম আজাদ, আমিরুল ইসলাম আলীম, মুনির হোসেন, সাইফুল ইসলাম পটু প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: