সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মামলা তুলে না নেয়ায় আখালিয়ায় হামলা, আহত ১

স্টাফ রিপোর্টার ::
নগরীর আখালিয়া দুসকি মোহাম্মদিয়া আবাসিক এলাকায় মামলা তুলে না নেয়ায় এক পরিবারের উপর হামলা চালিয়েছে একই এলাকার একটি কুচক্রী মহল। বর্তমানে ওই পরিবারের লোকেরা আতংকে রয়েছেন। ওই পরিবারের অভিযোগ র্দীঘদিন ধরে তাদের ভিটে-বাড়ি থেকে তাড়ানোর পরিবারের সদস্যের উপর হামলা এবং ডাকতিও করেছে এই চক্রটি।
জানা গেছে, ২০১০ সালে ২৯ জুন আখালিয়া দুসকি মোহাম্মদিয়া আবাসিক এলাকার নূর চৌধুরী ভিলার বাসিন্দা মুসলিম মিয়ার বাসায় হামলা চালিয়ে লুটপাট করে একই এলাকার লজই মিয়ার ছেলে আলা উদ্দিন, আলম মিয়ার ছেলে খালেদ, বসির মিয়ার ছেলে জাফর ও জুনেদ। এঘটনায় পরদিন মামলা হয় কোতোয়ালী থানায়। মামলা নং-৮৩/১২ইং।
গত ১৪ ডিসেম্বর সকাল ৬টায় মৃত ময়না মিয়ার ছেলে শেক শোয়েব আলী, আব্দুস শহিদ, আব্দুর রাজ্জাক, জুনেদ ও জাহিদ মুসলিম মিয়ার বাড়িতে আবারো হামলা চালায়। এসময় তারা ঘরে থাকা নগত ২ লক্ষ টাকা ও আড়াই ভড়ি স্বর্নালঙ্কার নিয়ে যায়। এ ঘটনায় জালালাবাদ থানায় একটি এজহার দাখিল করেন মুসলিম উদ্দিন। এঘটনায় গত শনিবার রাত ১০টায় আখালিয়া দুসকি মোহাম্মদিয়া আবাসিক এলাকার খানকা শরীফে বৈঠক শেষে ঘটনার মিমাংসা না হওয়ায় মো. রিয়াজ মিয়া, মানিক মিয়া, খালিক মিয়া, বাবলু ও জুনেদ মুসলিম মিয়ার বাসায় হামলা চালায়। এসময় মুসলিম মিয়ার স্ত্রী নূর আক্তার বেগম (৫০) আহত হন।
এ ঘটনায় আহত নূর আক্তার বেগমের বোন জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাহিদা আক্তার চৌধুরী জানান, হামলার ঘটনা শুনে আমি আমার বোন দেখতে আসি। আমার বোনের পায়ে আঘাত পেয়েছেন। র্দীঘদিন ধরে আমার বোনের ভিটে-বাড়ি থেকে তাড়ানোর জন্য ইজ্জতের উপর হামলা, পরিবারের সদস্যের উপর হামলা এবং ডাকতিও করেছে তারা।
জালালাবাদ থানায় অফির্সাস ইনর্চাজ শফিকুল ইসলাম জানান, স্থানীয়দের সংবাদে আমি ঘটনাস্থলে ফোর্স পাঠাই। মহিলার উপর হামলার ঘটনা শুনেছি কিন্তু এবিষয়ে কোনো অভিযোগ আসেনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: