সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৪ সেকেন্ড আগে
রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে বিদেশে নেওয়ার কথা বলে টাকা আত্মসাত, পিতা-পুত্র জেলে

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে বিদেশে নেয়ার কথা বলে টাকা আত্মসাত মামলায় পিতা-পুত্রকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
জানাগেছে, দিরাই উপজেলার বড় নগদিপুর গ্রামের নুরুল হকের ছেলে ফয়সল হাসানকে ফ্রান্স নেয়ার কথা বলে ফয়সলের কাছ থেকে বিগত ২০১৬ সালের জুলাই মাসে জগন্নাথপুর পৌরসভার সাবেক কমিশনার এলাকার শালিসি ব্যক্তি ও জগন্নাথপুর গ্রামের বাসিন্দা আবু সুফিয়ান জুনু ও তাঁর ছেলে আবু পারভেজ রনি ৩টি চেকের মাধ্যমে ৫ লক্ষ ও নগদ ২ লক্ষ ৬০ হাজার সহ মোট ৭ লক্ষ ৬০ হাজার টাকা নেন। ৯ লক্ষ টাকার চুক্তিতে ১৫ দিনের মধ্যে ফয়সলকে ফ্রান্সে নেয়ার কথা ছিল। ৭ লক্ষ ৬০ হাজার টাকা আগে এবং বাকি টাকা ফ্রান্সে যাওয়ার পর দেয়ার কথা হয়।

এর মধ্যে ফয়সল তাঁর কথা রাখলেও তারা পিতা-পুত্র তাদের কথা রাখেননি। তারা ফয়সলকে ফ্রান্সে পাঠাতে না পারায় এক পর্যায়ে ফয়সল তার দেয়া টাকা ফেরত চাইলেও তারা টাকা না দিয়ে নানা টালবাহানা করেন। নিয়ে প্রতারিত ফয়সল তার টাকা ফেরত পেতে জগন্নাথপুর এলাকার বিভিন্ন শালিসি ব্যক্তিদের দ্বারেদ্বারে দিনের পর দির ঘুরেও কোন বিচার পাননি। অবশেষে প্রতারিত ফয়সলের পিতা নুরুল হক বাদী হয়ে জগন্নাথপুর থানায় প্রতারণা ও টাকা আত্মসাত মামলা দায়ের করেন। মামলা নং-১৮, তারিখ-২৫/০৫/২০১৭ইং।
এদিকে-রোববার সুনামগঞ্জ আদালতে উক্ত মামলায় হাজিরা দিতে গেলে মামলার আসামি আবু সুফিয়ান জুনু ও তার পুত্র আবু পারভেজ রনির জামিন নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন জগন্নাথপুর আমলী আদালতের বিচারক অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান মজুমদার। এ সময় বাদী পক্ষে অ্যাডভোকেট ইমদাদুর রহমান ও আসামি পক্ষে অ্যাডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল মামলা পরিচালনা

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: