সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হন্ডুরাসে হেলিকপ্টার বিধ্বস্ত : প্রেসিডেন্টের বোনসহ ৬ জন নিহত

আন্তর্জাতিক ডেস্ক ::

এক মর্মান্তিক হেলিকপ্টার দুর্ঘটনায় হন্ডুরাসের প্রেসিডেন্টের বোন নিহত হয়েছেন। শনিবার দেশটির রাজধানীর কাছে একটি পাহাড়ে তাকে বহনকারী হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। এই ঘটনায় আরও পাঁচজন নিহত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ক্ষমতাসীন দলের প্রেসিডেন্ট রিনাল্ডো সানচেজ টুইটারে জানান, ঈশ্বর তার প্রিয় পাত্রী হিল্ডা হার্নান্ডেজেককে তার কাছে নিয়ে গেছেন। হিল্ডা ন্যাশনাল পার্টির একজন অক্লান্ত পরিশ্রমী যোদ্ধা ছিলেন।

হিল্ডাকে বহনকারী হন্ডুরান বিমান বাহিনীর এএস৩৫ বি-৩ হেলিকপ্টারটি রাজধানীর টোকোনটিন বিমান বন্দর থেকে উড়ে যায়। এ সময় আবহাওয়া অবস্থা খারাপ ছিল। সশস্ত্র বাহিনী এক বিবৃতিতে জানায়, ইয়ারবাবুয়েনা পর্বতের কাছে আকাশযানটি বিধ্বস্ত হয়। দুর্ঘটনাস্থলে কাউকে জীবিত পাওয়া যায়নি।

এই দুর্ঘটনায় আরও যারা মারা গেছেন তারা হলেন—পাইলট লেফটেন্যান্ট ইভান ভাসকুয়েজ পোর্টিলো, কো-পাইলট সেকেন্ড লেফটেন্যান্ট গার্সন ডিয়াজ নোলাস্কো, সেনাবাহিনীর ক্যাপ্টেন প্যাট্রিসিয়া ভালাদারেস এবং মন্ত্রীদের সার্বিক নিরাপত্তা বিভাগের দুই কর্মী নাগুম লাগোস ও মার্কোস বানেগাস। লিন্ডার মৃত্যুর খবর জানার পর প্রেসিডেন্ট তারই টুইটার অ্যাকাউন্টে তাঁর এই বোনের একটি ছবি পোস্ট করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: