সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৩৪ সেকেন্ড আগে
রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেখ হাসিনা সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে – প্রতিমন্ত্রী এমএ মান্নান

ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, দেশে যে উন্নয়নের জোয়ার বইছে, তা ধরে রাখতে হলে আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, আমাদেরকে অর্থনৈতিক মুক্তি পেতে হলে সবাই মিলে স্বাবলম্বী হতে হবে। সমান মর্যাদা নিয়ে ও নিরাপদে বাঁচতে হলে সরকারকে সহযোগিতা করতে হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সৎ মানুষ। দেশের সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের পরিবারের প্রতি শেখ হাসিনার বিশেষ নজর রয়েছে।

শনিবার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা পরিবারকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে এবং শিক্ষক সালেহা পারভীন ও অনন্ত পালের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আকমল হোসেন, জগন্নাথপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার মাহবুবুর রহমান, জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাজ্জাদ হোসাইন, সাবেক কমান্ডার আবদুল কাইয়ূম, পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, পৌর আ.লীগের সভাপতি ডা.আবদুল আহাদ, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না প্রমূখ।

এ সময় উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবদুর রব সরকার, যুক্তরাজ্যের জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-সম্পাদক আবুল খায়ের, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক সম্পাদক হাজী আবদুল জব্বার, সহ-সম্পাদক ফিরোজ আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, রাণীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ডা.ছদরুল ইসলাম, চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক সুজাত মিয়া মেম্বার সহ দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের মধ্যে সম্মাননা ও চিত্রাংকন প্রতিযোগিতায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি প্রতিমন্ত্রী এমএ মান্নান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: