সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫২ সেকেন্ড আগে
শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মহান বিজয় দিবস উপলক্ষে শ্রীমঙ্গলে বিভিন্ন কর্মসুচী পালিত

শ্রীমঙ্গল প্রতিনিধি:: শ্রীমঙ্গলে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা ও পৌর প্রসাশন এর পাশাপাশি উপজেলা আওয়ামীলীগ, শ্রীমঙ্গল প্রেসক্লাব, সাইক্লিস্ট গ্রুপ ও সদর ইউনিয়নসহ বিভিন্ন সরকারি আধা সরকারি সায়েত্ত্বসাশিত প্রতিষ্ঠান ও স্কুল-কলেজে পৃথক-পৃথক কর্মসূচী পালন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে ১৬ই ডিসেম্বর শনিবার ভোর ৬টায় পৌর শহীদ মিনারে উপজেলা ও পৌর প্রসাশনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এসময় পৌর মেয়র মো. মহসিন মিয়া মধু জাতীয় পতাকা উত্তোলন করেন। পরে উপজেলা মাঠে কুচকাওয়াজ ও শারীরিক কসরত হয়। এতে পুলিশ, আনসার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কুচকাওয়াজে অংশ নেয়। এসময় উপজেলা পরিসদের চেয়ারম্যন রণধীর কুমার দেব, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম ও শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম কুচকাওয়াজ পরিদর্শন করেন।
এদিকে বিজয় দিবস উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর রোগীদের মধ্যে ও সরকারি শিশু সদনে এতিম শিশুদের মধ্যে উন্নত খাবার পরিবেশন ও স্থানীয় ২টি সিনেমা হলে বিনামুল্যে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শন করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: