সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৯ সেকেন্ড আগে
শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার নাটকে এভ্রিল

বিনোদন ডেস্ক::

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে আলোচনায় আসেন জান্নাতুল নাঈম এভ্রিল। প্রথমে বিজয়ী এবং পরবর্তীতে তার মুকুট বাতিল হওয়া নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়। আত্মপ্রত্যয়ী এভ্রিল তখন জানিয়েছিলেন, তিনি ঠিকই কাজ করে যাবেন। তেমনটাই করছেন।

কিছু দিন আগেই মিউজিক ভিডিও ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন এভ্রিল। বেশ প্রশংসাও পান। এবার তিনি দেখা দিচ্ছেন নাটকের পর্দায়। নাটকটির নাম ‘এমনো তো প্রেম হয়’। এটি পরিচালনা করছেন জুনায়েদ বিন জয়। রচনা করেছেন আহসান হাবিব সকাল।

এই নাটকে এভ্রিল অভিনয় করবেন একজন ডাক্তারের চরিত্রে। তার বিপরীতে থাকবেন টিভি পর্দার সুপারস্টার সজল। ‘এমনো তো প্রেম হয়’-এর গল্পে দেখা যাবে, সাহিল ও স্নেহার সুখের সংসার। এর মাঝেই বিদেশ থেকে আসে স্নেহার বয়ফ্রেন্ড রিয়াদ। তার সঙ্গে গোপনে গোপনে দেখা করে স্নেহা। এটি কোনোভাবে মেনে নিতে পারে না সাহিল। এই নিয়ে স্নেহা ও সাহিলের মধ্যে শুরু হয় পারিবারিক অশান্তি। তারপর নাটকের গল্প অন্য দিকে মোড় নেয়।

নাটকে অভিনয় নিয়ে এভ্রিল বলেন, নাটকটির গল্প আমার পছন্দ হয়েছে। তাই কাজটি করতে ভালো লাগছে। আর সবচেয়ে বড় কথা হচ্ছে, এই নাটকে সজল ভাইয়ের সঙ্গে অভিনয় করার সুযোগ পাচ্ছি। ছোট বেলা থেকেই তাকে খুব পছন্দ আমার। আশা করছি দর্শক আমাদের দ্বৈত অভিনয় উপভোগ করবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: