সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২২ ডিসেম্বর শাবির ৭ম ব্যাচের পুনর্মিলনী

শাবি প্রতিনিধি::
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সপ্তম ব্যাচের (১৯৯৬-৯৭ শিক্ষাবর্ষ) শিক্ষার্থীদের দুইদিন ব্যাপী পুনর্মিলনী আগামী ২২ ও ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। গতকাল শুক্রবার সকাল ১১টায় শাবি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পুনর্মিলনী উদযাপন কমিটির কো-কনভেনার ও মিডিয়া সমন্বয়কারী সুদীপ্ত চৌধুরী (নৃবিজ্ঞান) এ তথ্য জানান ।
লিখিত বক্তব্যে তিনি জানান, ‘কুড়ি বছর পর নোঙর’ এই স্লোগানকে সামনে রেখে ‘হৃদয়ারতি’ শিরোনামে অনুষ্ঠিতব্য পুনর্মিলনীর প্রথম দিন থাকবে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, স্মৃতিচারণ ও মেধাবী সম্মাননা, র‌্যাফেল ড্র, কেন্দ্রীয় মিলনায়তনে সকলের জন্য উন্মুক্ত মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা এবং দ্বিতীয় দিন থাকবে দিনব্যাপী ক্যাম্পাসে গল্প, আড্ডা ও সামাজিক সময়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এবং গেস্ট অব অনার ও চিফ প্যাট্রন হিসেবে উপস্থিত থাকবেন, শাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পুনর্মিলনীর উদযাপন কমিটির আহবায়ক ও শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আজিজুল ইসলাম শামীম (সমাজকর্ম), সহ-আহ্বায়ক আ স ম সায়েম (সমাজবিজ্ঞান), কোষাধ্যক্ষ জ্যোতিলাল গোস্বামী (সাবেক পলিটিক্যাল স্টাডিজ এন্ড পাবলিক অ্যাফেয়ার্স),সদস্য সচিব ও শাবির পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ওমর ফারুক, সহ-সদস্য সচিব শাবির নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কৃষ্ণ বিশ্বাস, সহকারী কর কমিশনার বিধান চন্দ্র দেবনাথ (সমাজকর্ম), শাবির পলিটিক্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ফাহমিদা আক্তার, জাহাঙ্গীর আলম (সমাজকর্ম), আজিজুর রহমান (সাবেক পলিটিক্যাল স্টাডিজ এন্ড পাবলিক অ্যাফেয়ার্স), মোখলিছুর রহমান পারভেজ (সমাজকর্ম), মিজানুর রহমান(সমাজবিজ্ঞান), নূর জাহান (সাবেক পলিটিক্যাল স্টাডিজ এন্ড পাবলিক অ্যাফেয়ার্স), রুমী সুলতানা (পদার্থ বিজ্ঞান), শ্রীনিবাস চন্দ্র নাথ (গণিত), শাহ আলম (সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং) ও মাসুদ চৌধুরী(পদার্থ বিজ্ঞান)।

পুনর্র্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক আজিজুল ইসলাম শামীম বলেন, এটি আমাদের প্রথম পুনর্মিলনী। এর মাধ্যমে আমাদের বন্ধু-বান্ধবসহ ভালো লাগার প্রিয় মুখগুলোর কাছাকাছি আসতে চাই। আর এক সাথে আগামীর পথ গুলো চলার জন্য আমাদের এই পুনর্মিলনীর উদ্যোগ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: