সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিপিএল ছাড়াও আসছে আরো দুটি টি-টোয়েন্টি লিগ

স্পোর্টস ডেস্ক ::
মাশরাফির রংপুর রাইডার্সের শিরোপা জয় দিয়ে শেষ হয়েছে বিপিএলের পঞ্চম আসর। মাঠ, আম্পায়ার ধারাভাষ্যে নিয়ে সমালাচনা থাকলেও ভালোভাবেই বিপিএল শেষ হয়েছে বলে মনে করেন বিপিএল গভর্নিং কাউন্সিল সচিব ইসমাইল হায়দার মল্লিক।

তবে আগামী মৌসুমে আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ত সূচির কারণে বিপিএলের দৈর্ঘ্য ও সময় এগিয়ে আনার কথা চিন্তা করছে আয়োজক কমিটি। একই সঙ্গে বিপিএলের আগে দুটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করার সিদ্ধান্তের কথাও জানিয়েছেন তিনি।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিপিএল গভর্নিং কাউন্সিল সচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, ‘আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ফিউচার ট্যুর প্রোগ্রাম (এফটিপি) অনুযায়ী বিপিএলের দৈর্ঘ্য ও সময় এগিয়ে আনার কথা চিন্তা করা হচ্ছে। ওই সময় বাংলাদেশের দুটি আন্তর্জাতিক সিরিজ থাকায় বিপিএল সূচিতে পরিবর্তন আনা হবে। এ টুর্নামেন্টটি অক্টোবরে আয়োজনের কথা চিন্তা করছি।’

এছাড়াও বিপিএলের আগে আরো দুটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট হবে বলেও জানান মল্লিক। জানালেন, বিসিএল ও সিসিডিএম থেকে দুটি টি২০ টুর্নামেন্টের আয়োজন করা হবে। শিগগিরই ওই দুই টি-টোয়েন্টি টুর্নামেন্টের সূচি প্রকাশ করা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: