সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩৪ সেকেন্ড আগে
রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সানির জন্য গণআত্মহত্যার হুমকি!

বিনোদন ডেস্ক ::
বলিউড পাড়ায় সানি লিওন তার নিজের জায়গা শক্ত করে নিয়েছেন এই খবর সবার জানা। কিন্তু তারপরও বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে নানা সমালোচনার মুখোমুখি হতে হয়েছে সাবেক এই পর্ন স্টারকে। এবারের ঘটনাটা ভিন্ন। সানি লিওন যদি অনুষ্ঠান করেন, তা হলে গণআত্মহত্যা ঘটবে ভারতের কর্নাটকে। ঠিক এই ভাষাতেই শুক্রবার হুমকি দিয়েছেন কর্নাটক রক্ষণা বৈদিক যুব সেনা। বেঙ্গালুরুর মান্যতা টেক পার্কের সামনে এই ইস্যুতে বিক্ষোভ দেখিয়েছেন ওই সংগঠনের সমর্থকরা। শুক্রবার এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের একটি গণমাধ্যম।

নববর্ষের আগের রাতে বেঙ্গালুরুতে অনুষ্ঠান করার কথা সানি লিওনের। সেই ঘোষণার পর থেকেই নানা জায়গায় বিক্ষোভ দেখাতে শুরু করে কর্নাটক রক্ষণা বৈদিক যুব সেনার সদস্যরা। তাদের দাবি, সানির অনুষ্ঠান বাতিল না করলে ৩১ ডিসেম্বর প্রকাশ্য রাস্তায় গণ আত্মহত্যার ঘটনা ঘটবে।

ওই সংগঠনের সম্পাদক হরীশ বলেন, ‘সানির অতীত ভাল নয়। ও যেসব পোশাক পরে সেটা আমরা সমর্থন করি না। আর এসব অনুষ্ঠান পরিবারের সকলে দেখতে আসেন। তাদের সামনে এ ধরনের উদাহরণ তুলে ধরতে পারি না আমরা। সানি যদি শাড়ি পরে পারফর্ম করেন আমরা দেখতে যাব। না হলে আত্মহত্যা করব।’

এ নিয়ে দ্বিতীয় বার সানির অনুষ্ঠানের বিরোধিতা করল কর্নাটক রক্ষণা বৈদিক যুব সেনা। তাদের এই আচরণ বলিউডের বিভিন্ন মহলে সমালোচিত হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: