সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বুদ্ধিজীবী দিবসে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখম

নিউজ ডেস্ক:: বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে মুক্তিযোদ্ধা হাসেম সিকদার তার স্ত্রী ও মেয়েকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের সিংড়াই গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় আহত মুক্তিযোদ্ধা হাসেম সিকদারকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তার স্ত্রী ও মেয়েকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

পুলিশ হামলার ঘটনায় জড়িত লুৎফর রহমান নামে এক প্রতিবেশীকে গ্রেফতার করেছে। গ্রেফতার লুৎফর রহমান বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের সিংড়াই গ্রামের উকিল উদ্দিনের ছেলে।

মুক্তিযোদ্ধা হাসেম সিকদার সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, আমার ভায়রা আজিজুর রহমানের সঙ্গে প্রতিবেশী লুৎফর রহমানের জমি নিয়ে পূর্ব বিরোধ রয়েছে। আমরা সবাই একই গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার দুপুরে সেই বিরোধপূর্ণ জমির মীমাংসা করতে পুলিশ আসে। আমার ভায়রা বাড়িতে না থাকায় আমি সেই বিরোধপূর্ণ জমির বিষয়ে কথা বলতে ভায়রার বাড়ির উদ্দেশ্যে রওনা হই। পথিমধ্যে ভায়রার প্রতিপক্ষ লুৎফর লাঠিসোটা নিয়ে অতর্কিত আমার ওপর হামলা চালায়। এ সময় আমার স্ত্রী জোহরা বেগম ও মেয়ে খাদিজা ঠেকাতে আসলে লুৎফর তাদেরও মারধর করে।

বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক ইমরান মোহম্মদ বলেন, হাসপাতালে ভর্তি মুক্তিযোদ্ধা হাসেম সিকদারের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাতে চি‎হ্ন রয়েছে। লাঠির আঘাতে তার স্ত্রী ও মেয়েও আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বাগেরহাট মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে মুক্তিযোদ্ধা হাসেম সিকদারের ওপর হামলা চালানো হয়েছে। পুলিশ ঘটনায় জড়িত থাকার অভিযোগে লুৎফর রহমানকে গ্রেফতার করেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: