সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৪৪ সেকেন্ড আগে
রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুগলে জনপ্রিয়তায় আনন্দিত বুবলী

বিনোদন ডেস্ক:: ইন্টারনেটের সমৃদ্ধির কল্যাণে মানুষ আজকাল শোবিজের তারকাদের খোঁজ খবর নেন আগের চেয়ে বেশি। সারাবছর প্রিয় তারকা কোথায় কি করছেন, কোন কাজে ব্যস্ত সেটা জানতে চান ভক্তরা। গণমাধ্যম কিংবা ফেসবুকে ফলো করার বাইরে গুগল সার্চ করলেই পাওয়া যায় তারকার আপডেট!

বছর শেষে গুগলে কোন তারকাকে বেশি খুঁজেছেন মানুষ সেই হিসেবে জানায় ‘গুগল ট্রেন্ড’। গতকাল (বুধবার) গুগল জানিয়েছে, কোন তারকাকে বেশি খোঁজা হয়েছেন। সেই তালিকার শীর্ষ ১০ তারকার মধ্যে নবম স্থানে রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। বাংলাদেশ থেকে তিনি একমাত্র ‘চিত্রনায়িকা’ যাকে গুগলে বছর জুড়ে খুঁজেছেন লাখ লাখ মানুষ।

 

খবরটা জেনে ভীষণ আনন্দিত হালের লাস্যময়ী এই নায়িকা। আজ, বৃহস্পতিবার বিকেলে বুবলী বলেন, ‘এমন হবে আমি বুঝতেই পারিনি। তবে এই ব্যাপারটা আমার কাছে খুবই ভালো লেগেছে।’ তিনি বলেন, ‘আমি কৃতজ্ঞ আমার দর্শকদের কাছে। কারণ ইন্টারনেটের এই যুগে সবাই বিভিন্ন বিষয় নিয়ে কত ব্যস্ত থাকেন। এর মধ্যেও তারা আমাকে নিয়ে ভেবেছেন, আমাকে সার্চ করে দেখেছেন। সত্যি এই ব্যাপারটা অনেক আনন্দের।’

তিনি বলেন, ‘দর্শকদের ভালোবাসাই আমার কাছে কাজের মূল অনুপ্রেরণা। দর্শকদের জন্য আগামীতে আরো ভালো কাজ নিয়ে আসছি ইনশাল্লাহ।’ বুবলী বলেন, ‘ভালো কাজের মাধ্যমে বাংলা চলচ্চিত্র এবং বাংলা চলচ্চিত্রের শিল্পীরাও অনেক এগিয়ে যাবে এই প্রত্যাশা রইলো।’

এদিকে গুগলে প্রকাশ হওয়া তথ্যমতে, ২০১৭ সালে বাংলাদেশ থেকে অভিনেত্রী সাবিলা নূরকে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে। এরপর ধারাবাহিক ভাবে খোঁজা হয়েছে মিয়া খলিফা, তাসকিন আহমেদ, শাকিব খান, মোশাররফ করিম, এভ্রিল, মাশরাফি, তৌহিদ আফ্রিদি, বুবলী এবং সবশেষে রয়েছেন আতিফ আসলাম।

চিত্রনায়িকা বুবলী অভিনয় করছেন ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবিতে। এই ছবিতে তার নায়ক ঢালিউড ‘সুপারস্টার’ শাকিব খান। আগামী বছর নায়ক শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ এবং শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘কিছু কিছু মানুষের জীবনে’ নামের দুই ছবিতে অভিনয় করবেন বুবলী। তার অভিনীত বসগিরি, শুটার, অহংকার ও রংবাজ এই চারটি ছবি মুক্তি পেয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: