সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৭ সেকেন্ড আগে
বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টেলিফিল্মটি প্রচারের সময় মাকে মনে পড়বে : চৈতী

বিনোদন ডেস্ক:: চ্যানেল আইতে ১৫ ডিসেম্বর শুক্রবার ৭টা ৫০ মিনিটে প্রচার হবে বিশেষ টেলিফিল্মে ‘মনস্তাপ’। এ টেলিফিল্মটিতে অভিনয় করেছেন চ্যানেল আই লাক্স স্টার ইশরাত জাহান চৈতী। নাটকটির শুটিংয়ের তিন দিন আগে মৃত্যু বরণ করেন চৈতীর মা।

পরিচালক পূর্ব নির্ধারিত শুটিং তারিখ পরিবর্তন করতে চাইলে চৈতী জানান এতে করে অনেক সমস্যা তৈরি হবে। তারিখ ঠিক রাখতে এবং শুটিংয়ে যোগ দেন তিনি। বিষন্নতা মনে নিয়েই সাবলীলভাবে টেলিফিল্মটিতে অভিনয় করেছিলেন তিনি।

সেই অভিজ্ঞতার কথা জানিয়ে চৈতী বলেন, ‘এটি যেদিন প্রচার হবে সেদিন মায়ের কথাই খুব বেশি করে মনে পড়বে। মায়ের উৎসাহে মিডিয়াতে কাজে আসা। তিনিই ছিলেন আমার অনুপ্রেরণা। পুরো কাজটি জুড়ে মায়ের ভাবনা মনে মিশে ছিলো আমার।’

‘মনস্তাপ’ টেলিছবিটিতে দেখা যাবে- মাহাতাব খন্দকার একজন বিশিষ্ট মুক্তিযোদ্ধা। বিত্ত, বৈভব সম্মান কি নেই তার। বিপত্মীক মাহাতাব ঢাকায় বসবাসকারী দুই কন্যাকে জরুরিভিত্তিতে ডেকে পাঠান নিজ গ্রামের বাড়িতে। সম্পত্তি ভাগ বাটোয়ারার বিষয়টি দুই বোনের অনুমানে স্থান পেলে বাবাকে ঘিরে ওদের আদর ও তোষামোদীর প্রতিযোগীতা শুরু হয়। কিন্তু বিষয়টি বেশি দূর যায় না কারণ গৃহপরিচারিকা তারাবানুর সাথে মাহাতাবের ঘনিষ্ঠতা আর নির্ভরতা দেখে।

কে এই তারাবানু? মাহাতাবের সাথে তার সম্পর্কই বা কী? সেই গল্পের শেষ পাওয়া যাবে ‘মনস্তাপ’-এ।

এই টেলিছবিতে চৈতী ছাড়া আরো অভিনয় করেছেন আবুল হায়াত, শিল্পী সরকার অপু, ফারুক আহমেদ, সুমনা সোমা, এস.এম আশরাফুল আলম সোহাগ ও শিশু শিল্পী তূর্ণ প্রমূখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: