সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ২০ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পরমব্রত-প্রিয়াঙ্কার সিনেমায় গাইবেন অণিমা রায়

বিনোদন ডেস্ক:: প্রথমবারের মতো ভারতীয় বাংলা চলচ্চিত্রের গানে কণ্ঠ দিলেন নন্দিত রবীন্দ্রসঙ্গীতশিল্পী অণিমা রায়। এই সঙ্গীতশিল্পী তার ফেসবুকে লিখেন, দিনটি সত্যি বিশেষ ছিল। ভারতীয় বাংলা সিনেমায় প্রথমবারের মতো প্লেব্যাক করছি, সেটা অবশ্যই রবীন্দ্রসঙ্গীত।
অনিমা রায় জানান, সিনেমার নাম ‘রিইউনিয়ন’। এটি পরিচালনা করছেন নবারূন সেন ও মুরারী রক্ষিত। সঙ্গীতায়োজন করছেন জয় সরকার।এই সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করবেন পরমব্রত ও প্রিয়াঙ্কা।
সম্প্রতি কলকাতায় ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছে। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অণিমা রায়। তিনি বলেন, সবাই আমার জন্য প্রার্থনা করবেন যেন সকলের ভালবাসা পাই। গানটি যেন ছবিটিতে অন্য মাত্রা যোগ করে। আমি যেন দেশের সম্মান রাখতে পারি।
নতুন কাজের খবর জানিয়ে অণিমা রায় বলেন, এবারের কলকাতা সফরে তানভীন শাহিন ভাইয়ের নতুন অ্যালবামের একটি দ্বৈত রবীন্দ্রসঙ্গীতেও কণ্ঠ দিয়েছি। সঙ্গীতায়োজন করেছেন দূর্বাদল চট্টপাধ্যায়।

দেশের সঙ্গীতাঙ্গনে এক উজ্জ্বল নাম অণিমা রায়। রবীন্দ্রনাথ ঠাকুর ও পঞ্চকবির গান সাধনায় মগ্ন এই শিল্পীর প্রথম অ্যালবাম প্রকাশ হয় ২০০৮ সালে। কলকাতা থেকে প্রকাশিত অ্যালবামটির নাম ‘অচেনা পরদেশী’।

কোথা যাও, আমি চিত্রাঙ্গদা, ইচ্ছামতি ও রবির আলো শিরোনামের অ্যালবামগুলোর মাধ্যমেও শ্রোতামহলে প্রশংসা কুড়িয়েছেন তিনি। বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগে শিক্ষকতার সঙ্গে যুক্ত আছেন অণিমা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: