সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২৮ সেকেন্ড আগে
শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রসিক নির্বাচনে কেন্দ্রেই ফলাফল : সিইসি

নিউজ ডেস্ক:: আসন্ন রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে ভোটের দিন কেন্দ্র থেকেই ফলাফল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।

বৃহস্পতিবার বিকেলে রংপুর জিলা স্কুল অডিটোরিয়ামে আয়োজিত প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের মতবিনিময় সভায় মেয়রসহ সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর পদের প্রার্থীদের দাবির প্রেক্ষিতে তিনি এ কথা জানান।

 

সিইসি বলেন, কেন্দ্রেই ফলাফল ঘোষণা করা হবে। তবে কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নির্দেশ দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, এবারের নির্বাচন নিয়ে শঙ্কার কিছু নেই। রংপুর সিটি নির্বাচন হবে মডেল নির্বাচন। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে কমিশন বদ্ধপরিকর। আচরণবিধি লঙ্ঘন না করে সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে প্রার্থী ও ভোটারদের সহযোগিতা কামনা করেন সিইসি কে এম নুরুল হুদা।

এছাড়া মেয়র প্রার্থীদের জন্য রংপুর সিটি কর্পোরেশনের প্রস্তাবিত ছয়টি থানায় ছয়টি অফিস এবং ৩৩টি ওয়ার্ডে একটি করে মাইক ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের জন্য তিনটি ওয়ার্ডের প্রতিটিতে একটি করে মাইক ব্যবহারের অনুমতি দেন তিনি।

মতবিনিময় সভায় প্রার্থীরা কালো টাকার ব্যবহার বন্ধে ভোটের দুদিন আগে থেকে বিকাশ বন্ধসহ নগদ লেনদেন, প্রভাবশালী প্রার্থীদের হস্তক্ষেপ ও নানা রকম হুমকি বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণেরও দাবি জানান। এছাড়াও সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করে বিএনপির প্রার্থী কাওসার জামান বাবলা আবারও সেনা মোতায়েনের দাবি করেন।

সভায় আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, স্বতন্ত্র ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থীসহ ৩৩টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী, নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ, বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ, পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহেদুজ্জামান, পুলিশ সপুার মিজানুর রহমান, রিটার্নিং কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকারসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: