সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবি ছাত্রলীগের পৃথক কর্মসূচি

?

শাবি সংবাদদাতা:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ প্রকাশ্যে বিভক্ত হয়ে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি পৃথকভাবে পালন করেছে। বৃহস্পতিবার দুপুরে আলাদাভাবে কর্মসূচি পালন করে তারা।

বিদেশে অর্থ পাচার, এতিমদের অর্থ আত্মসাৎ, দুর্নীতির দায়ে অভিযুক্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তাঁর পুত্র তারেক রহমানকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শাবি ছাত্রলীগ দুইভাগে বিভক্ত হয়ে কর্মসূচি পালন করেছে।

দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারীরা। বিক্ষোভ মিছিলটি ফুডকোর্ট চত্বর থেকে শুরু হয়ে গ্ররুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি মুস্তাকিম আহমেদ মুস্তাক, তারিকুল ইসলাম, আব্দুল্লাহ আল মাসুম, মরুফ আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ, সাংগঠনিক সম্পাদক আসিফ হোসেন রনি, জাহিদ হাসান নাঈম, দপ্তর সম্পাদক মোস্তাক মিয়া, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক জাকারিয়া মাসুদ, সাহিত্য সম্পাদক আব্দুল হাদি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আশিকুজ্জামান রুপক, গণশিক্ষা সম্পাদক আব্দুর রশিদ রাসেল প্রমুখ।

এদিকে, দুপুর সাড়ে ১২ টায় একই দাবিতে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আবু সাঈদ আকন্দ ও সাজিদুল ইসলাম সবুজের অনুসারীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। সমাবেশে শাখা ছাত্রলীগের সহ সভাপতি ধনী রাম রায়ের সভাপতিত্বে ও মুশফিকুর রহমান ভূইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ সহ সভাপতি আনোয়ার হোসেন ভ’ইয়া, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক খালেদ সাইফুল্লাহ ইলিয়াছ, সহ সম্পাদক সুব্রত পাল, সুকান্ত ঘোষ ও ছাত্রলীল নেতা আবু সালমান।

এর আগেও কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইনের জন্মদিনে তিন ভাগে বিভক্ত হয়ে কর্মসূচি পালন করে সংগঠনটির নেতাকর্মীরা। শাবি ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা বিভিন্ন সামাজিক মাধ্যমে একে অন্যকে দোষারোপ করলেও প্রকাশ্যে তাদের বিরোধ চলে এসেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: