সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ১৪ সেকেন্ড আগে
শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোহিঙ্গা ইস্যুতে চীনের সহায়তা চাইলেন ইনু

নিউজ ডেস্ক:: রোহিঙ্গা ইস্যুতে চীনের সহায়তা চেয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (একাংশ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ সফররত চীনা কমিউনিস্ট পার্টির সিনিয়র নেতা ওয়াং ইয়াজুনের সঙ্গে বৈঠকে এ সহায়তা চান তথ্যমন্ত্রী। ঘণ্টাব্যাপী এ বৈঠকে বাংলাদেশের সমাজতান্ত্রিক ও কমিউনিস্ট দলগুলোর প্রতিনিধিদের পক্ষে নেতৃত্ব দেন ইনু।

বৈঠকে চীনের অ্যাসিসট্যান্ট মিনিস্টার অব ইন্টারন্যাশনাল ডিপার্টমেন্ট অব সিপিসি (কমিউনিস্ট পার্টি অব চায়না) ওয়াং ইয়াজুনের নেতৃত্বে ছয় সদস্যের প্রতিনিধি দল অংশ নেয়।

 

বৈঠকের শুরুতে তথ্যমন্ত্রী তার দলের পক্ষ থেকে প্রতিনিধি দলের কাছে বক্তব্য তুলে ধরেন এবং বৈঠকের পর বিষয়বস্তু সম্পর্কে সাংবাদিকদের ব্রিফ করেন।

বৈঠকে রোহিঙ্গা বিষয়টি উত্থাপন করে ইনু বলেন, রোহিঙ্গাদের নিয়ে যে সমস্যা রয়েছে, তার শান্তিপূর্ণ সমাধানে বাংলাদেশ তার বন্ধুপ্রতিম দেশ চীনের সক্রিয় সমর্থন ও জোরাল ভূমিকা আশা করে।
সমাজতান্ত্রিক ও কমিউনিস্ট দলগুলোর প্রতিনিধির মধ্যে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদ সাধারণ সম্পাদক শিরিন আখতার, জাসদ প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: