সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রসিকে সেনা মোতায়েন দাবি বিএনপির

নিউজ ডেস্ক::
রংপুর সি‌টি করপোরেশন নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ কর‌তে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দি‌য়ে সেনা‌ মোতায়েনের দা‌বি জা‌নি‌য়ে‌ছে বিএন‌পি। বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

রিজভী ব‌লেন, ‘ক্ষমতাসীন দ‌লের লো‌কেরা ভোটারদের যেভা‌বে ভয়ভীতি দেখাচ্ছে তা‌তে ক‌রে রংপুর সি‌টি করপোরেশন নির্বাচন অবাধ ও নির‌পেক্ষ হ‌বে কিনা তা নি‌য়ে যথেষ্ট স‌ন্দিহান। নির্বাচন ক‌মিশন‌কে বল‌তে চাই ক্ষমতাসীন‌ দ‌লের প্রার্থীদের পিছনের দরজা দি‌য়ে বিজয়ী করতে কারচুপির চেষ্টা কর‌লে জনগণ মে‌নে ন‌বে না। তাই অবাধ সুষ্ঠু নির‌পেক্ষ নির্বাচনী প‌রি‌বেশ তৈ‌রি‌তে সেনা‌ মোতা‌য়েন করার দা‌বি জানা‌চ্ছি।’

তিনি অ‌ভি‌যোগ ক‌রে ব‌লেন, ‘আওয়ামী লী‌গের মনোনীত প্রার্থীরা নির্বাচনী আচরণ বি‌ধি লঙ্ঘন কর‌লেও ই‌সি তার বিরুদ্ধে কো‌নো ব্যবস্থা নি‌চ্ছে না। শুধু তাই নয় নির্বাচন ক‌মিশন রংপুর সি‌টি নির্বাচনে এখনও অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনী প‌রি‌বেশ সৃ‌ষ্টি কর‌তে পা‌রে‌নি।’

বেসিক ব্যাংকে দুর্নীতি ও কেলেঙ্কারির মূল হোতারা এখনও ধরাছোঁয়ার বাইয়ে মন্তব্য করে রিজভী বলেন, রাজকোষ কেলেঙ্কারিসহ সমস্ত আর্থিকখাতে যে লুটপাট হয়েছে, এর পিছনে সরকারের রাঘববোয়ালরা জড়িত। অথচ ব্যাংক লুটের লাখ লাখ কোটি টাকা দেশ থেকে পাঁচার হয়ে গেলেও দুদুক এসব বিষয়ে নির্বিকার। কিন্তু জনগণ তাদের ক্ষমা করবে না। লুটেরাদের একদিন জনতার কাঠগড়ায় দাঁড়াতেই হবে- বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন বিএনপির এই মুখপাত্র।

সংবাদ স‌ম্মেল‌নে বিএন‌পির কেন্দ্রীয় নেতা আবুল খা‌য়ের ভূইয়া, আব্দুস সালাম, হা‌বিবুল ইসলাম হা‌বিব, মীর সরাফত আলী সপু, আব্দুস সালাম আজাদ, আব্দুল আউয়াল খান, মু‌নির হো‌সেন, আ‌মিনুল ইসলাম প্রমুখ উপ‌স্থিত ছি‌লেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: