সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপি আন্দোলন না করতে পেরে সহিংসতার দিকে যাচ্ছে: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক:: বিএনপি আন্দোলন করতে পারছে না, তাই তারা সহিংসতার দিকে যাচ্ছে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বুধবার দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ ব্রিফিংয়ে ওবায়দুল কাদের এসব কথা বলেন।
আদালত থেকে হাজিরা দিয়ে ফেরার পথে গতকাল দুপুরে খালেদা জিয়ার গাড়িবহরের পেছনে থাকা বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কিছু যানবাহন ভাঙচুর ও আগুন দেওয়ার ঘটনায় তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, গতকাল মঙ্গলবার কয়েক ডজন গাড়ি ভাংচুর করা হয়। সাধারণ মানুষ হয়রানির শিকার হয়েছেন। পরিস্থিতি যে রকম রূপ নেবে, সরকার সে রকম ব্যবস্থা নেবে। ভাংচুরের মাধ্যমে বিএনপি আবার এ ইঙ্গিত দিচ্ছে, তারা সহিংসতা চায়। ওই ঘটনার জন্য তারা পুলিশের দোষ দিচ্ছে। তারা রাস্তা অবরোধ করতে গেছে, পুলিশতো বাধা দেবেই।
আগাম নির্বাচনের কোনো সম্ভাবনা আছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আগাম নির্বাচনের কোনো সম্ভাবনাও নেই, পরিকল্পনাও নেই। নির্বাচন যদি একমাস বা তিন মাস পরে হয়, আমরা প্রস্তুত।
উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচনের প্রসঙ্গে তিনি আরো বলেন, নির্বাচনে লড়ে জয়ী হতে পারবেন এমন প্রার্থীকেই ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনয়ন দেবে।
উপ-নির্বাচনে আনিসুল হকের পরিবার থেকে কাউকে মনোনয়ন দেয়া হবে কি না- সেই প্রশ্নে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাদের বলেন, শোকের দরিয়ার তারা ভাসছে। তার পরিবারের মধ্যে কেউ প্রার্থী হবে কি না সেটা সময় আসুক, নির্বাচনের সিডিউল ডিক্লার হোক তারপরে দেখা যাবে।
তিনি আরো বলেন, আমরা এমন প্রার্থী দেব, যে প্রার্থী আনিসুল হকের স্বপ্ন, সেই আধুনিক নগরীর স্বপ্ন দেখাতে আনিসুল হককে যে উদ্দেশ্যে আমাদের নেত্রী সারপ্রাইজ মনোনয়ন দিয়েছিলেন সেই উদ্দেশ্য বাস্তবায়নে, অসমাপ্ত কাজ যাকে দিয়ে সম্পন্ন হবে এবং জনগণও বিশ্বাস করতে হবে, যে আনিসুল হকের কাজটা এই ব্যক্তিকে দিয়ে শেষ করা সম্ভব, সে রকম ব্যক্তিকেই আমরা খুঁজব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: