সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ২৩ সেকেন্ড আগে
শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র চক্ষু চিকিৎসা প্রদান

কুলাউড়া প্রতিনিধি:: কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র অর্থায়নে ও জাতীয় অন্ধ কল্যাণ সমিতি মৌলভীবাজারের সহযোগিতায় কুলাউড়ায় বিনামুল্যে চক্ষু চিকিৎসা, অপারেশন ও ল্যান্স সংযোজন করা হয়েছে। গত ৩ ডিসেম্বর রোববার সকাল ১০টায় কুলাউড়া পৌরসভা প্রাঙ্গণে দিনব্যাপী এই সেবা প্রদান করা হয়। চক্ষু শিবির পরিচালনা কমিটির সভাপতি মোঃ এনামুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলামের পরিচালনায় চক্ষু শিবিরের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন এমপি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোঃ গোলাম রাব্বী, কুলাউড়া পৌরসভার মেয়র আলহাজ শফিউল আলম ইউনুছ, কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, কেন্দ্রীয় জাসদ নেতা গিয়াস উদ্দিন আহমদ, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য মোঃ আব্দুল মানিক, কাদিপুর ইউপির সাবেক চেয়ারম্যান মুকিম উদ্দিন, বিএনএসবির সাধারণ সম্পাদক সৈয়দ মোশাহিদ আলী, বিএনএসবির সদস্য অবসরপ্রাপ্ত অধ্যাপক সৈয়দ মুজিব, কুলাউড়া পৌরসভার প্যানেল মেয়র জয়নাল আবেদীন বাচ্চু, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আতাউর রহমান আতা, কুলাউড়া পৌরসভার কাউন্সিলর ইকবাল আহমদ শামীম, কুলাউড়া উপজেলা বিএনপির একাংশের সাধারণ সম্পাদক রেদওয়ান খান, বিশিষ্ট সমাজসেবক রাজানুর রহিম ইফতেখার, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারন সম্পাদক ময়নুল ইসলাম শামীম, কুলাউড়া উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আব্দুস শহিদ, সাংবাদিক খালেদ পারভেজ বখশ, সংবাদকর্মী মাহফুজ শাকিল, মুক্ত স্কাউট গ্রুপের সাধারণ সম্পাদক সামছুদ্দিন বাবু প্রমুখ।

এছাড়া কুলাউড়ার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক, জনপ্রতিনিধি ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্টানের সার্বিক শৃঙ্খলার দায়িত্বে ছিলো কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপ, ব্রাইট কুলাউড়ার সদস্যরা এবং কুলাউড়া পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের গার্লস গাইডের সদস্যরা। উল্লেখ্য, কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রায় ১৮০০ রোগীর মধ্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: