সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়েকে ধর্ষণের দায়ে সৎ বাবার যাবজ্জীবন

নিউজ ডেস্ক:: মেয়েকে ধর্ষণের দায়ে রাজশাহীতে সৎ বাবা নবাব আলী লোবার (৩৭) যাবজ্জীবন সাজা হয়েছে। বুধবার দুপুরে রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মনসুর আলম জনাকীর্ণ আদালতে এ রায় ঘোষণা করেন। আদালত একই সঙ্গে নবাব আলীকে ২০ হাজার টাকা জরিমানা করেন। অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেন আদালত।

দম্পতি নবাব আলী রাজশাহীর পুঠিয়া উপজেলার চন্দনমাড়িয়া এলাকার আশরাফ আলী। রায় ঘোষণাকালে আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন তিনি। পরে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়। ঘটনা জেনেও গোপন করার অভিযোগে আসামি ছিলেন ওই কিশোরীর নানি জুলেখা বেওয়া। তবে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে খালাস দেন আদালত।

 

রাজশাহী জেলা জজ আদালতের পরিদর্শক খুরশিদা বানু কনা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলার বাদী ১৪ বছরের কিশোরী। সম্পর্কে সে নবাব আলীর সৎ মেয়ে। ওই কিশোরীর বাবার মৃত্যুর পর নবাব আলীকে বিয়ে করেন তার মা। ২০১১ সালে নবাব দ্বিতীয় স্ত্রী ও আপন মেয়েকে ঘুমের ওষুধ সেবনে ঘুম পাড়িয়ে সৎ মেয়েকে ধর্ষণ করেন।

ঘটনাটি পরে ওই কিশোরী তার নানিকে জানায়। তবে মেয়ের সংসার ভেঙে যাওয়ার ভয়ে তিনি বিষয়টি গোপন রাখেন। এ ঘটনার সাত মাস পর ২০১২ সালের ৪ এপ্রিল নবাব আবারও তার স্ত্রীকে জুসের সঙ্গে মিশিয়ে ঘুমের ওষুধ সেবন করার। এরপর ওই কিশোরীকে আবারো ধর্ষণ করেন।

এ ঘটনায় ওই বছরের ১৯ জুলাই ওই কিশোরী সৎ বাবার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করে। ঘটনা গোপন করার চেষ্টায় তার নানিকেও আসামি করা হয় ওই মামলায়।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন আইনজীবী ইসমত আরা। আর আসামিপক্ষে ছিলেন আইনজীবী খায়রুন্নাহার কাজল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: