সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪০ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুর সমাজেসবা অধিদপ্তর কর্তৃক প্রতিবন্ধীদের মাঝে হুহল চেয়ার ও চেক বিতরণ

মীর মোঃ শোয়েব আহমদ:: জৈন্তাপুর উপজেলায় সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মদ নাজমানারা খানুম, উপজেলার বিভিন্ন উন্নয়ন মুলক কাজ ও অফিস পরিদর্শন করেন। ১৫ নভেম্বর জৈন্তাপুর উপজেলায় বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি উপস্থিত থেকে এসব উন্নয়ন মুলক কাজের উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সাফায়াৎ মুহম্মদ শাহেদুল ইসলাম, উপজেলা উপজেলা নির্বাহী অফিসার জনাব মৌরীন করিম, জনাব মোঃ মুনতাসির হাসান, সহকারী কমিশনার (ভূমি) জৈন্তাপুর, সিলেট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ সুলাইমান হোসেন, জৈন্তাপুর মডেল থানা অফিসার ইনচার্জ জনাব খান মোঃ মাইনুল জাকির, উপজেলা সমাজ সেবার কর্মকর্তা এ কে আজাদ ভূইয়া, ডা: কুদরত উল্লাহ স্কুল এন্ড কলেজ এর প্রিন্সিপাল জনাব আবু সুফিয়ান ,জৈন্তাপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জনাব নুরল ইসলাম প্রমুখ।

এসময় জৈন্তাপুর সমাজেসবা অধিদপ্তর কর্তৃক প্রতিবন্ধী ছাত্র উপবৃত্তি বাবদ ১১০ জনের মধ্যে ৪,৬৫০০০টাকা, বেদে ও অনগ্রসর ১৫ জন শিক্ষার্থীদের মাজে ৩৪,৮০০ টাকা, দগ্ধ ও শারীরিক প্রতিবন্ধী ১ জনকে ১০,০০০টাকা ও জৈন্তাপুর ইউনিয়নের একি পরিবারের ০৩ জন প্রতিবন্ধীদের মাজে চেক ও হুইল চেয়ার বিতরন করা হয়। এছাড়া ও জৈন্তাপুর উপজেলায় বিয়াম ডা: কুদরত উল্লাহ স্কুল এন্ড কলেজ এর ডিজিটাল ক্যাম্পাসের উদ্বোধন,কৃষি অধিদপ্তর কর্তৃক কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: