সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গলায় রক্তক্ষরণ, গাইতে পারছেন না শাকিরা

বিনোদন ডেস্ক :: গেল দুই মাস ধরে শাকিরার শারীরিক অবস্থা ভালো যাচ্ছে না। বিশেষ করে তার গলায় একাধিকবার রক্তক্ষরণ হয়েছে। অতিরিক্ত সংগীত চর্চার ফলে জনপ্রিয় এই পপতারকা পড়েছেন বিপাকে। চিকিৎসকের পরামর্শে শাকিরা এখন পুরোপুরি বিশ্রামে রয়েছেন বলে জানা গেছে। এমনকি গান গাওয়া থেকে বিরত থাকছেন তিনি। ঠিকমত কথা বলতে বারণ করা হয়েছে তাকে।
এদিকে শাকিরার ‘এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুর’ শুরু হওয়ার কথা ছিল ৮ নভেম্বর। গত ২৭ জুন এই সফরের ঘোষণা দেন শাকিরা। পরিকল্পনা অনুযায়ী আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত শাকিরার এই সংগীত সফরে ইউরোপ ও আমেরিকার বিভিন্ন শহরে ৩৪টি কনসার্ট হবে।

পাঁচ মাস ধরে এই সংগীত সফরের জন্য প্রস্তুতি নিয়েছিলেন শাকিরা। আর তাতেই ঘটেছে বিপত্তি। এ অবস্থায় কোনোভাবেই তার পক্ষে কনসার্টে অংশ নেওয়া সম্ভব না। তাই ইউরোপে যারা কনসার্টের টিকিট কিনেছিলেন, তাদের কাছে দুঃখ প্রকাশ করে শাকিরা তার ফ্যান পেজে স্ট্যাটাস দিয়েছেন।
শাকিরার পুরো নাম শাকিরা ইসাবেল মেবারাক রিপোল। গোটা পৃথিবী তাকে শাকিরা নামেই চেনেন। এই কলম্বিয়ান তারকা দুইবার গ্র্যামি অ্যাওয়ার্ড, সাতবার ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ড পেয়েছেন। তিনি গোল্ডেন গ্লোব পুরস্কারের জন্যও মনোনীত হয়েছিলেন। একাধারে গায়িকা, গীতিকার, সুরকার, সংগীত প্রযোজক এবং নৃত্যশিল্পী তিনি। শুধু গুণেই নয়, রূপেও অনন্যা শাকিরা। পৃথিবীর অন্যতম আবেদনময় শিল্পী হিসাবে দারুণ জনপ্রিয় ৪০ বছর বয়সী এই তারকা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: