সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৩১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আওয়ামী লীগ সরকারের সুপরিকল্পনার মাধ্যমে দেশের মানুষ এখন দেশের শান্তিতে আছে – এড. মোঃ আবু জাহির এম.পি

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ দেশে শান্তি প্রতিষ্ঠা করতে চায়। আর বিএনপি জামায়াত দেশের মানুষের মাঝে বিশৃঙ্খলা সৃষ্টি করে লুটপাটে করতে চায়। তাই দেশকে অস্থিতিশীল করার জন্য বিএনপি-জামায়াত জোটের চক্রান্ত অব্যাহত রয়েছে। জনগণ শান্তি ও নিরাপত্তা চায় এবং আমরা সে শান্তি ও নিরাপত্তা নিশ্চিতে কাজ করছি। হাওর এলাকায় বিশেষ কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১১টায় লাখাই উপজেলায় ২য় দফায় ৪ হাজার কৃষক ও কৃষাণীর মাঝে সার, বীজ ও আর্থিক প্রণোদনা বিতরণের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। এর আগে সোমবার আরো ৩ হাজার উপকারভোগী এই সার বীজ ও টাকা বিতরণ করা হয়। এমপি আবু জাহির আরো বলেন, আওয়ামী লীগ সরকারের সুপরিকল্পনার মাধ্যমে দেশের মানুষ এখন দেশের শান্তিতে আছে। জনগণ সুখের মুখ দেখতে আরম্ভ করেছে, বিদেশে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে, বিদেশী বিনিয়োগ আসতে আরম্ভ করেছে । তাই ওইসব দুর্বৃত্তদের অসৎ উদ্দেশ্যকে মোকাবেলা করতে হবে সকলকে। তাহলেই দেশেকে আমরা উন্নত একটি দেশে রূপান্তরিত করতে পারবো ।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমামনের স্বপ্ন ছিল বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করে সোনার বাংলা হিসেবে গড়ে তোলা। আর তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন। এরই ধারাবাহিকতায় আজকে কৃষক ভাইদের বিনামূল্যে সার বীজ ও নগদ অর্থ শেখ হাসিনার উপহার হিসাবে দেয়া হচ্ছে। তিনি আরো বলেন, খালেদা জিয়ার আমলে টাকা দিয়েও সারা পাননি কৃষকরা। সারের জন্য আন্দোলন করে জীবন দিতে হয়েছে কৃষকদের। কিন্তু বঙ্গবন্ধু কন্যা আজ ক্ষমতায়, আমরা কৃষকদেরকে বিনামূল্যে সার, বীজ ও কৃষি উপকরণ এবং আর্থিক প্রণোদনা আপনাদের হাতে হাতে তুলে দিচ্ছি। এ সময় আগামী নির্বাচনে নৌকা মার্কায় বিজয় নিশ্চিত করার আহবান জানালে উপস্থিত জনতা আওয়ামী লীগকে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন। লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ওবায়দুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেছা বেগম এবং বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু। সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়োরম্যান বীর মক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুরী, লাখাই থানার ওসি বজলার রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউদ্দিন আহমেদ দুলদুল, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান মোল্লা, এনামুল হক মামুন, ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল প্রমুখ। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি আফিসার মোঃ শহীদুল ইসলাম ও পরিচালনা করেন আমিত ভট্টাচার্য্য। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কালাউক জামে মসজিদের ইমাম মাওলানা শফিকুল ইসলাম। গীতা পাঠ করেন হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দেবাশীষ আচার্য্য।

 

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: