সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজার সদরে চুরি বৃদ্ধি : প্রশাসন নির্বিকার

দোয়ারাবাজার প্রতিনিধি:: সম্প্রতি দোয়ারাবাজার সদরে চুরি বৃদ্ধি পেলেও প্রশাসন নির্বিকার রয়েছে। চুরিতে জড়িত সন্দেহে সোমবার খলিল মিয়া নামের এক যুবককে গাঁজাসহ আটক করে পুলিশে দিয়েছে জনতা। সম্প্রতি এক রাতে শহরের ৪টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনায় ব্যবসায়ীরা আতঙ্কে রয়েছেন। এর আগেও উপজেলা সদরে আরও চুরির ঘটনা ঘটে। রোবরার রাতে হাজি হাফিজুর রহমানের সু ষ্টোর, নেওয়াজ ষ্টোর, মঈনুল হকের দোকানসহ একাধিক মুদি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকাসহ মালামাল চুরি হয়। গত সপ্তাহে একই কায়দায় আব্দুন নুরের মুদির দোকানেও চুরি হয়। এর আগে ভাই ভাই ষ্টোরের তালা ভেঙ্গে নগদ টাকাসহ কয়েক লাখ টাকার মালামাল চুরি হয়। তবুও কার্যত এর কোনো প্রতিকারের উদ্যোগ নেয়া হয়নি।

এ ব্যাপারে সদর ইউপি চেয়ারম্যান ও বাজার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ এম এ বারী বলেন, উপজেলা সদরসহ প্রত্যন্ত এলাকায় নানা অপকর্ম ও চুরি ঘটনা অহরহ সংঘটিত হওয়ায় সম্প্রতি আইন শৃংখলার মারাত্মক অবনতি ঘটেছে। চুরি রোধকল্পে বাজারের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে সরকারি ল্যাম্পপোস্ট স্থাপন করেছি। কিন্তু থানা প্রশাসন পাশেই, তাই কোনো পাহারাদার নিযুক্ত করা হয়নি। তবে পুলিশ প্রশাসন টহল ব্যবস্থা না নিলে আমি পাহারাদার নিযুক্ত করার ব্যবস্থা নেব। বাজার পরিচালনা কমিটির সেক্রেটারী সৈয়দ মিয়াও একই মত পোষণ করেন।
জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি এনামুল হক বলেন, বাজারে কোনো পাহারাদার না থাকায় ইদানিং চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। পুলিশের বাজার টহলের দায়িত্ব না থাকলেও চুরির ঘটনাগুলো খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেয়া হবে। তবে টহলের জন্য পাহারাদার নিযুক্তির ব্যাপারে বাজার পরিচালনা কমিটির সভাপতির সাথে পরামর্শ করা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: